শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
দুবলারচরে মহান ভাষা দিবস ২১ ফেব্রুয়ারী পালিত শরণখোলায় যুবদল ও শ্রমিকলীগের নেতাসহ আটক ৪, গাঁজা উদ্ধার পাওনা টাকা চাইতে গিয়ে শরণখোলায় প্রতিবেশীর হাতে নির্মম নির্যাতনের শিকার বিধবা মর্জিনা, ক্ষোভ-অপমানে আত্মহত্যার চেষ্টা  দুবলারচর শুঁটকি পল্লীর জেলেদের আতংক খোকন রাজাকারের বিরুদ্ধে যুদ্ধাপরাধের তদন্ত শুরু সুন্দরবনের জেলে-বাওয়ালীদের কম্বল দিল বনবিভাগ সাভারের চাঞ্চল্যকর গৃহবধূ ধর্ষনের আসামী শরণখোলায় র‌্যাবের হাতে গ্রেফতার! শরণখোলায় প্রধানমন্ত্রীর দেওয়া কম্বল বিতরণ  মোরেলগঞ্জে মারপিটে স্বামী-স্ত্রী হাসপাতালে সুযোগে সিঁদ কেটে হাতিয়ে নিল মালামাল নিয়ে শরণখোলায় শিশুকল্যানে ২ দিনব্যাপী জনগনের সম্মেলন অনুষ্ঠিত সুন্দরবনে যাওয়া অনিশ্চিত পাঁচ লাখ টাকার বাওয়ালী নৌকায় আগুন!

ভোট দিয়ে আমাকে ঋণি করেছেন, প্রয়োজনে আমি  ছুটে আসব আপনাদের কাছে: এমপি সোহাগ

ডেস্ক:
  • Update Time : সোমবার, ৮ জানুয়ারি, ২০২৪
  • ১৩৫ Time View

নির্বাচিত হয়েই জনগণের প্রতি কৃতজ্ঞতা জানাতে শরণখোলায় ছুটে আসেন তারুণ্যদীপ্ত সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ। সোমবার (৮জানুয়ারি) দুপুরে এসেই প্রথমে তিনি উপজেলা সদরে অবস্থিত শহীদ মুক্তিযোদ্ধা এবং তার প্রয়াত শ্বশুর বাংলাদেশ ছাত্রলীদের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান বাদলের কবর জিয়ারত করেন।

পরে রায়েন্দা বাজারের পূর্ব মাথায় এক শুভেচ্ছা অনুষ্ঠানে মিলিত হন নবনির্বাচিত এমপি বদিউজ্জামান সোহাগ। সেখানে হাজারো জনতার ভালোবাসায় শিক্ত হন তিনি। বক্তব্যের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে সোহাগ বলেন, আমি দেশরতœ শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ যে, আমাকে নৌকার মনোনয়ন দিয়ে জনগণের সেবা করার সুযোগ করে দিয়েছেন। আজকে আমার এই বিজয়ের সকল কৃতিত্ব জননেত্রী শেখ হাসিনা এবং মোরেলগঞ্জ ও শরণখোলাবাসীর। আমি আমার সর্বোচ্চ দিয়ে সেই মান রাখার চেষ্টা করবো।

বদিউজ্জামান সোহাগ বলেন, জনগণ স্বতস্ফুর্তভাবে ভোট দিয়ে প্রমান করেছে বাংলাদেশের অপরাজনীতির বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা দীর্ঘ লড়াই-সংগ্রাম করে গণতন্ত্র ও ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন। তার প্রতিফলন আমরা গতকালকে (৭ জানুয়ারি) দেখেছি। নারী-পুরুষ, আবাল-বৃদ্ধবনিতা ভোট কেন্দ্রে এসে উৎসবমুখর পরিবেশে ভোট দিয়েছেন।

জনতার উদ্দেশে তরুণ এমপি বদিউজ্জামান সোহাগ বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে ঋণি করেছেন। আপনাদের কোনো প্রয়োজনে আমার পেছনে দৌঁড়াতে হবে না। আমিই আপনাদের কাছে ছুটে আসবো। আপনাদের সেবক হয়ে থাকতে চাই। যে প্রত্যাশা নিয়ে আমাকে বিজয় উপহার দিয়েছেন, সেই আশা পুরণ করতে সবসময় আপনাদের সহযোগিতা চাই।

সবশেষে নির্বাচনকে সফল করতে নিরলসভাবে কাজ করার জন্য উপজেলা নির্বাচন পরিচালনা কমিটিসহ দলের নেতাকর্মী ও সকল জনগণকে আমি কৃতজ্ঞতা প্রকাশ করেন সদ্য নির্বাচিত এমপি বদিউজ্জামান সোহাগ।

শুচ্ছো অনুষ্ঠানে প্রবীন আওয়ামীলীগ নেতা এম এ রশিদ আকন, উপজেলা পরিষদের চেয়রাম্যান মো. রায়হান উদ্দিন শান্ত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মইনুল ইসলাম টিপু,

সদস্য সচিব রফিকুল ইসলাম কালাম, খোন্তাকাটা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন, রায়েন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জালাল আহমেদ রুমি, খোন্তাকাটার সাধারণ সম্পাদক মো. তাজু সরদারসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসন থেকে নৌকা প্রতীকে ১লাখ ৯৯ হাজার ৩৪ ভোট পেয়ে এমপি নির্বাচিত হন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © সুন্দরবন টোয়েন্টিফোর :- ২০২০-২০২৩
Designer: Shimulツ
themesba-lates1749691102