সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
শিরোনাম
মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু! সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের শরণখোলায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্ভোধন শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার দুবলারচরে মহান ভাষা দিবস ২১ ফেব্রুয়ারী পালিত শরণখোলায় যুবদল ও শ্রমিকলীগের নেতাসহ আটক ৪, গাঁজা উদ্ধার পাওনা টাকা চাইতে গিয়ে শরণখোলায় প্রতিবেশীর হাতে নির্মম নির্যাতনের শিকার বিধবা মর্জিনা, ক্ষোভ-অপমানে আত্মহত্যার চেষ্টা  দুবলারচর শুঁটকি পল্লীর জেলেদের আতংক খোকন রাজাকারের বিরুদ্ধে যুদ্ধাপরাধের তদন্ত শুরু সুন্দরবনের জেলে-বাওয়ালীদের কম্বল দিল বনবিভাগ

মোরেলগঞ্জে চুরি হওয়া ভ্যানসহ দুই যুবক আটক

সেফালি আক্তার
  • Update Time : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ৫৪৮ Time View

শেফালী আক্তার রাখি মোরেলগঞ্জ প্রতিনিধি:

বাগেরহাটের মোরেলগঞ্জে চুরি করে নেওয়া একটি মটরচালিত ভ্যানসহ দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার(৭ জুলাই) বেলা ৪টার দিকে বারইখালী গ্রামের ডাবলু শেখের ছেলে রমিজ শেখ(২২) ও খোকন শেখের ছেলে বেল্লাল শেখকে(২০) থানা পুলিশ গ্রেফতার করে।

পরে তাদের দেখানো মতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের পিছন থেকে চুরি করে নেওয়া ভ্যানটি পুলিশ উদ্ধার করে। একদিন বেলা ২ টার দিকে প্রতিবন্ধী ভ্যানশ্রমিক তাওহিদুল ইসলামের ভ্যানটি প্রেস ক্লাবের সামনে থেকে তালা ভেঙ্গে চুরি করে নিয়ে যায় ওই দুই যুবক।

খবর পেয়ে থানা পুলিশের দুটি দল অভিযান চালিয়ে রমিজ ও বেল্লালকে আটক করলে তারা ভ্যান চুরির কথা স্বিকার করে। এ বিষয়ে থানার ওসি মো. সাইদুর রহমান বলেন, গ্রেফতার হওয়া রমিজ ও বেল্লাল পেশাদার চোর। ওদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © সুন্দরবন টোয়েন্টিফোর :- ২০২০-২০২৩
Designer: Shimulツ
themesba-lates1749691102