বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শরণখোলায় স্কুলছাত্রীর আত্মহত্যা  শরণখোলায় কুপ্রস্তাবে রাজী না হওয়ায় লম্পটের হামলায় জখম কলেজ ছাত্রী শরণখোলার ইউএনও’র অফিসসহকারির বিরুদ্ধে দুর্নীতি ও সেচ্ছাচারিতার অভিযোগ! শরণখোলার ইউএনও’র অফিসসহকারির বিরুদ্ধে দুর্নীতি ও সেচ্ছাচারিতার অভিযোগ! সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনার পারিবারিক শিক্ষা সফর ও সাংস্কৃতিক সন্ধ্যা ‘স্বপ্নপুরীতে’ ১০ শরিকের সম্পতি আত্মসাতের অভিযোগ অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ও তার স্ত্রীর বিরুদ্ধে! বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বাঙালির শৃঙ্খল মুক্তির পথ দেখিয়েছে: এমপি বদিউজ্জামান সোহাগ মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু! সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের

মোরেলগঞ্জে স্কুল ছাত্রীকে ইভটিজিং,প্রতিবাদে মানববন্ধন

সেফালি আক্তার
  • Update Time : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭২ Time View

বাগেরহাটের মোরেলগঞ্জে ফুলহাতা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদে বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন ২ শতাধিক শিক্ষার্থীরা। উপজেলা নির্বাহী অফিসার এসএম তারেক সুলতান ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। মঙ্গলবার বেলা ১১টায় প করণ ইউনিয়নের নতুন বাজারে এ মানববন্ধন করেছে স্থানীয় অভিভাবক ও শিক্ষার্থীরা।

মানববন্ধন থেকে বিক্ষোভকারি শিক্ষার্থীরা বলেন, গত ২০ সেপ্টেম্বর প করণ গ্রামের ইব্রাহিম খলিফার মেয়ে ফুলহাতা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীকে স্কুল চলাকালিন সময়, প্রাইভেট পড়তে গেলে রাস্তাঘাটে বিভিন্ন সময়ে উত্ত্যাক্ত করায় এমনকি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে আপত্তিকর ছবি পোষ্ট দেওয়ায়। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা ইব্রাহিম খলিফা প্রধান শিক্ষকের বরাবর অভিযোগ দিয়েও কোন বিচার পায়নি।

বয়ারশিং গ্রামের মোস্তফা হাওলাদারের ছেলে বখাটে মেহেদী হাসান মুন্না, একই গ্রামের জামাল হাওলাদারের ছেলে রুমান হাওলাদার স্বাধীনের বিচার না হওয়া পর্যন্ত ক্লাসে ফিরে যাবোনা আমরা। আজ থেকে আমরা ক্লাস বর্জন করলাম। স্কুল চলাকালিন সময়ে প্রবেশমুখে বখাটেদের আনাগোনা ইভটিজিং বন্ধ করতে হবে।

মানববন্ধনে বক্তৃতা করেন সাবেক ইউপি সদস্য মো. দেলোয়ার হোসেন খলিফা, প্রাক্তণ শিক্ষার্থী আবু সালেহ, বিদ্যালয়ের শিক্ষার্থী জান্নাতুন ফেরদৌসি, মারিয়া আক্তার, হুমায়রা জাহান, হৃদয় হাওলাদারসহ একাধিকরা।

এ সর্ম্পকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত হালদার বলেন, একজন শিক্ষার্থীর পিতার লিখিত অভিযোগ পেয়ে ইউএনও স্যারকে অবহিত করেছি। তদন্তকারি মহিলা বিষয়ক কর্মকর্তার বিলম্বতার কারনে সুরহা করা যায়নি। মেহেদী হাসান মুন্নাকে আজ বহিস্কার করা হচ্ছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এসএম তারেক সুলতান বলেন, শিক্ষার্থীদের মানববন্ধন বিক্ষোভের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে অভিভাবক ও শিক্ষার্থীদের আশ্বাস্ত করে পরিস্থিতি শান্ত করা হয়েছে। ইভটিজিংকারি ওই ছাত্রকে ছাড়পত্র দেওয়া হয়েছে। প্রধান শিক্ষক ও তদন্তকারি মহিলা বিষয়ক কর্মকর্তার দায়িত্ব অবহেলার কারনে কারণ দর্শানো নোটিশ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © সুন্দরবন টোয়েন্টিফোর :- ২০২০-২০২৩
Designer: Shimulツ
themesba-lates1749691102