সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
শিরোনাম
মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু! সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের শরণখোলায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্ভোধন শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার দুবলারচরে মহান ভাষা দিবস ২১ ফেব্রুয়ারী পালিত শরণখোলায় যুবদল ও শ্রমিকলীগের নেতাসহ আটক ৪, গাঁজা উদ্ধার পাওনা টাকা চাইতে গিয়ে শরণখোলায় প্রতিবেশীর হাতে নির্মম নির্যাতনের শিকার বিধবা মর্জিনা, ক্ষোভ-অপমানে আত্মহত্যার চেষ্টা  দুবলারচর শুঁটকি পল্লীর জেলেদের আতংক খোকন রাজাকারের বিরুদ্ধে যুদ্ধাপরাধের তদন্ত শুরু সুন্দরবনের জেলে-বাওয়ালীদের কম্বল দিল বনবিভাগ

রামপালে কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেককে সংবর্ধনা

মল্লিক জামান
  • Update Time : শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ২৫৬ Time View

রামপাল(বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ এ জাতীয় পর্যায়ে ইসলামাবাদ ছিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসা শ্রেষ্ঠ হওয়ায় ও অত্র মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি খুলনা মহানগর আ’লীগের সভাপতি আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক টানা তৃতীয় বারের মতো খুলনা সিটি কর্পোরেশনের মেয়র নির্বাচিত হওয়ায় সংবর্ধনা অনুষ্ঠান ও অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

(২২ জুলাই) শনিবার দুপুর ১২.০০ টায় ইসলামাবাদ ছিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার আয়োজন মাদ্রাসা চত্বরে এ সংবর্ধনা ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইসলামাদ ছিদ্দিকিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মোঃ মকবুল হোসেন’র সভাপতিত্বে অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের খুলনা অঞ্চলের পরিচালক প্রফেসর শেখ হারুনর রশীদ ও বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আঃ রউফ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রামপাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওহাব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ নিজাম উদ্দিন, উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান মোঃ নূরুল হক লিপন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ ফরহাদ হোসেন, সাধারণ সম্পাদক শেখ বেলাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মো. আব্দুল্লাহ ফকির, বাঁশতলী ইউনিয়ন আ’লীগের সভাপতি হাওলাদার আবু তালেব, সাধারণ সম্পাদক কুদরতী ইনামুল বাশার বাচ্চু, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মনির আহমেদ প্রিন্স, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ হাফিজুর রহমানসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেসিসি মেয়র বলেন, আওয়ামী লীগ সরকার ছাড়া দক্ষিণাঞ্চলের উন্নয়ন কেউ করেনি। আজ এত সুন্দর রাস্তাঘাট শিক্ষা প্রতিষ্ঠানের সুন্দর ভবন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকার কারণে হয়েছে। তিনি আরও বলেন, দেশের দ্বিতীয় বৃহত্তম মোংলা বন্দরকে বিএনপি সরকার ক্ষমতায় এসে বন্ধ করে দিয়েছিল। সেটা আবার আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে চালু করে।

আজ মোংলা বন্দরে হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। সর্বপোরি, দক্ষিণাঞ্চলের উন্নয়ন আওয়ামী লীগ সরকারই করেছে। তাই সবাইকে ঐক্যবদ্ধ হয়ে তিনি আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনার আহবান জানান। তিনি আরো বলেন যে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ ডিজিটাল বাংলাদেশ থেকে দেশকে স্মার্ট বাংলাদেশ রূপান্তরিত করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং শেখ হাসিনার সরকার অচিরেই দেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © সুন্দরবন টোয়েন্টিফোর :- ২০২০-২০২৩
Designer: Shimulツ
themesba-lates1749691102