সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম
মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু! সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের শরণখোলায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্ভোধন শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার দুবলারচরে মহান ভাষা দিবস ২১ ফেব্রুয়ারী পালিত শরণখোলায় যুবদল ও শ্রমিকলীগের নেতাসহ আটক ৪, গাঁজা উদ্ধার পাওনা টাকা চাইতে গিয়ে শরণখোলায় প্রতিবেশীর হাতে নির্মম নির্যাতনের শিকার বিধবা মর্জিনা, ক্ষোভ-অপমানে আত্মহত্যার চেষ্টা  দুবলারচর শুঁটকি পল্লীর জেলেদের আতংক খোকন রাজাকারের বিরুদ্ধে যুদ্ধাপরাধের তদন্ত শুরু সুন্দরবনের জেলে-বাওয়ালীদের কম্বল দিল বনবিভাগ

শরণখোলায় হরিণের মাংস দিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর অভিযোগ!

ডেস্ক:
  • Update Time : বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৪৮৭ Time View

সুন্দরবন ডেক্স: শরণখোলায় প্রতিপক্ষকে ঘায়েল করতে হরিণের মাংস দিয়ে মালেক ফরাজি নামের এক ব্যক্তিকে ফাঁসিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৫ জুলাই) ভোর ৬টার দিকে উপজেলার বগী দশঘর গ্রামের নিজ বসত ঘরের বারান্দা থেকে মাংসসহ তাকে আটক করে বনরক্ষীরা। এ ঘটনার প্রতিবাদ ও মালেক ফরাজির মুক্তির দাবীতে মানববন্ধন করেছে গ্রামবাসী।

স্থানীয় শিক্ষক মাহামুদ হাসান, ইউপি সদস্য রিয়াদুল পঞ্চায়েত, সমাজ সেবক হানিফ মুন্সি, আব্দুর রাজ্জাক, আবু সালেহ অবিযোগ করে বলেন, আগামী শুক্রবার (৭ জুলাই) দিনমজুর মালেক ফরাজি তার ওয়ার্ডে গ্রাম পুলিশ নিয়োগ দিবেন।

সে যাতে ওই পরিক্ষায় অংশ নিতে না পারে এজন্য প্রতিপক্ষরা কৌশলে তার বসত ঘরের ভাঙ্গা বারান্দায় তিন কেজি হরিণিরে মাংস পলিখিনে ঝুলিয়ে রেখে বন বিভাগকে খবর দেয়। বন বিভাগের বগী স্টেশনের বনরক্ষীরা ওই খবরে অভিযান চালিয়ে মাংসসহ মালেক ফরাজিকে আটক করে নিয়ে যায়। তাদের দাবী পরিকল্পিতভাবে হরিণের মাংস রেখে নিরপরাধ ব্যক্তিকে হরিণের মাংস দিয়ে ফাঁসানো হয়েছে।

সংশ্লিষ্ট সাউথখালী ইউপি চেয়ারম্যান মোঃ ইমরান হোসেন রাজিব বলেন, এটি একটি পরিকল্পিত ষড়যন্ত্র। এর অগেও প্রতিপক্ষকে ফাঁসাতে সুন্দরবন সংলগ্ন এলাকায় এ ধরনের ঘটনা ঘটেছে। তিনি নিরপরাধ কোন ব্যক্তি যেন হয়রানির শিকার না হয় সে ব্যপারে বন বিভাগের প্রতি দাবী জানান।

সুন্দরবনের শরণখোলা রেঞ্জের বগী স্টেশন কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তার স্টেশনের বনরক্ষীদের একটি দল মালেক হাওলাদারের বসত ঘরের বারান্দা থেকে তিন কেজি হরিণের মাংসসহ মালেক হাওলাদারকে আকট করে স্টেশন অফিসে নিয়ে আসা হয়। কিন্তু এটি পরিকল্পিতভাবে ফাঁসানোর জন্য বন বিভাগকে খবর দেয়া হয়েছে বলে স্থানীয়রা তাকে জানিয়েছেন। তবে এবিষয়ে শরনখোলা রেঞ্জ কর্মকর্তা তদন্ত করে সিদ্ধান্ত নিবেন বলে তিনি জানান।

এ ব্যপারে শরনখোলা রেঞ্জ কর্মকর্তা (এসিএফ) শেখ মাহাবুব হাসান ও বিভাগীয় বন কর্মকর্তা মুহাম্মদ বেলায়েত হোসেনের সাথে একাধিকবার মুঠোফোনে কল করেও কথা বলা সম্ভব হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © সুন্দরবন টোয়েন্টিফোর :- ২০২০-২০২৩
Designer: Shimulツ
themesba-lates1749691102