বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শরণখোলায় স্কুলছাত্রীর আত্মহত্যা  শরণখোলায় কুপ্রস্তাবে রাজী না হওয়ায় লম্পটের হামলায় জখম কলেজ ছাত্রী শরণখোলার ইউএনও’র অফিসসহকারির বিরুদ্ধে দুর্নীতি ও সেচ্ছাচারিতার অভিযোগ! শরণখোলার ইউএনও’র অফিসসহকারির বিরুদ্ধে দুর্নীতি ও সেচ্ছাচারিতার অভিযোগ! সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনার পারিবারিক শিক্ষা সফর ও সাংস্কৃতিক সন্ধ্যা ‘স্বপ্নপুরীতে’ ১০ শরিকের সম্পতি আত্মসাতের অভিযোগ অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য ও তার স্ত্রীর বিরুদ্ধে! বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ বাঙালির শৃঙ্খল মুক্তির পথ দেখিয়েছে: এমপি বদিউজ্জামান সোহাগ মানুষ এখন অনেক সচেতন, বন্যপ্রাণিকে হত্যা না করে বনে ফিরিয়ে দেয় শরণখোলায় বয়লার মুরগীর চিকেন খেয়ে ভাইরাস আক্রান্ত হয়ে শিশুর মৃত্যু! সাড়ে তিন মাসেও খোঁজ মেলেনি বঙ্গোপসাগরে নিখোঁজ ৯ জেলের

শরণখোলায় ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষনের শিকার

Reporter Name
  • Update Time : শনিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২৪
  • ২০৪৫ Time View

বাগেরহাটের শরণখোলায় সপ্তম শ্রেণীর এক ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। শুক্রবার (২৩ফেব্রæয়ারি) দিবাগত রাত ৯টার সময় উপজেলার উত্তর তাফালবাড়ি গ্রামে মামা বাড়ির বাগানে ওই ছাত্রী ধর্ষিত হয়। অভিযুক্ত ধর্ষক একই গ্রামের আউয়াল মল্লিকের পুত্র জসিম মল্লিক (২৮) কে পুলিশ গ্রেফতার করেছে।

ধর্ষিতার মামা জানান, তার বোন ও ভগ্নিপতি জীবিকার তাগিদে ভারতে থাকেন। ভারতে যাওয়ার সময় তারা ১৩ বছরের ওই মেয়েকে তার কাছে রেখে যান। তিনি ভাগ্নিকে তার বাড়িতে রেখে পার্শ্ববর্তী রায়েন্দা দারুল হেদায়েত নেছারুল উলুম ফাজিল মাদ্রাসায় সপ্তম শ্রেণীতে লেখাপড়া করান।

এ অবস্থায় প্রতিবছরের ন্যায় শুক্রবার রাতে তাদের বাড়িতে ওরশ মাহফিলের আয়োজন করেন তারা। অনুষ্ঠান চলাকালিন রাত ৯টার দিকে প্রতিবেশী জসিম মল্লিক তার ভাগ্নিকে সুযোগমতো ঝাপটে ধরে পার্শ্ববর্তী বাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষন করে। ধর্ষনের শিকার ওই ছাত্রী পরে তার বান্ধবি ও মামিকে জানান। এরপর বিষয়টি জানাজানি হলে এলাকাবাসি ও স্থানীয় গ্রাম পুলিশ নান্না মিয়া অভিযুক্ত জসিম মল্লিককে আটক করে পুলিশে খবর দেয়।

 পুলিশ ঘটনাস্থলে দিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এব্যপারে শরণখোলা থানার ডিউটি অফিসার উপপরিদর্শক ইন্দ্রোজিৎ জানান, অভিযুক্ত ধর্ষক জসিম মল্লিককে থানায় নিয়ে আসা হয়েছে। ধর্ষনের শিকার মেয়েটিকে ডাক্তারি পরিক্ষার জন্য থানা হেফাজতে রয়েছে। বিকেলে তার পরিবারের লোকজন আসলে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
স্বত্ব © সুন্দরবন টোয়েন্টিফোর :- ২০২০-২০২৩
Designer: Shimulツ
themesba-lates1749691102