শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
চালের বস্তায় নিষিদ্ধ পলিব্যাগের ব্যাবহার ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে ৩০হাজার টাকা জরিমানা মেয়াদোত্তীর্ণ ইনজেকশন পুশ করায় রোগীর শরীরে জ্বালাযন্ত্রনা ফার্মেসী সিলগালা:পলাতক গ্রাম্য চিকিৎসক বাংলাদেশকে জানতে হলে আগে বঙ্গবন্ধুকে জানতে হবে ….এমপি মিলন সিরিজ বোমা হামলার প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর নদীর পাড়ে শাড়ি পরে দুর্দান্ত ড্যান্স দিলো সুন্দরী যুবতী যুদ্ধের ধ্বংসস্তুপের উপর দাঁড়িয়েও বঙ্গবন্ধু প্রযুক্তি কাঠামো দাঁড় করিয়েছেন – মোস্তাফা জব্বার – টেক শহর বিশ্বকাপে পর্তুগালকে ফেবারিট মানছেন আর্জেন্টাইন তারকা – স্পোর্টস প্রতিদিন বিশ্ববাজারে আবারও কমল জ্বালানি তেলের দাম গর্তে লুকিয়ে থাকা ইঁদুরটি দেখলো চাষী ও তার স্ত্রী দুজনে মিলে

কর্মচারীর আঙুল কামড়ে ছিঁড়ে নিল মালিক!

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০

কর্মচারীর আঙুল কামড়ে ছিঁড়ে নিল মালিক!

কাজ নিয়ে কথা কাটাকাটির পরিণাম এমন হতে পারে তা স্বপ্নেও ভাবেননি মোহিত কুমার। মালিকের সঙ্গে কথা কাটাকাটির ফল হাড়ে হাড়ে টের পাচ্ছেন দিল্লির ৩৪ বছরের যুবক।

কথা কাটাকাটির জেরে তার গোটা আঙুল কামড়ে ছিঁড়ে দিয়েছে মালিক। সেই হাত কোনও মতে জোড়া লাগিয়েছেন চিকিৎসকরা। অভিযুক্তের নাম হেমন্ত সিদ্ধার্থ। বয়স ৪০।

দিল্লি পুলিশের ডিসিপি যশমীত সিং জানান, রাজধানীর একটি বেসরকারি বিমা কোম্পানিতে কাজ করতেন মোহিত। সেই কোম্পানির মালিক হেমন্ত। দিল্লির অক্ষরধাম এলাকায় অফিস। সেখানে দেখা করে করোল বাগে একটি কাজ সারতে একসঙ্গে যান দু’জনে। অফিসে ফেরার পর মোহিত বাড়ি ফিরতে চাইলে তাকে কাজের জন্য অন্য একটি জায়গায় নিয়ে যায় হেমন্ত। সেখানে কাজ নিয়ে কথা বলতে গিয়েই তর্কে জড়িয়ে পড়েন দু’জনে।

মোহিতের অভিযোগ, প্রথমে হেমন্ত তাকে চড় মারতে শুরু করে। নিজেকে বাঁচাতে হাত দিয়ে মুখ ঢাকার চেষ্টা করেন মোহিত। তখনই তার হাত টেনে ধরে বাম হাতের একটু আঙুল কামড়ে ধরে ছিঁড়ে নেয়। আহত মোহিত মাটিতে পড়ে যান। এরপরই আঙুলের ছিন্ন অংশ ফেলে দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় হেমন্ত। কোনওভাবে নিজের পকেট থেকে মোবাইল বের করে ১০০ ডায়াল করেন মোহিত। পুলিশ এসে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। মোহিতের আঙুলের ছিন্ন অংশটিও নিয়ে যাওয়া হয়। আঙুলটি জোড়া লাগাতে সক্ষম হয়েছেন চিকিৎসকরা। তবে এখনও কিছুদিন তাকে যন্ত্রণা ভোগ করতে হবে মোহিতকে।

হেমন্তের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন মোহিত। ঘটনার পর থেকেই তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। হেমন্তের খোঁজে তল্লাশি চলছে, জানিয়েছেন ডিসিপি যশমীত সিং।

Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102