সোমবার, ২৩ মে ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম
মহাকাশ থেকে রহস্যময় ভুল তথ্য পাঠাচ্ছে নাসার যান! স্যাটেলাইট ‘অন্ধ’ করে দেয়ার মতো লেজার অস্ত্র আছে রাশিয়ার – টেক শহর অর্থ আত্মসাৎমামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টিকে পুলিশে দিলেন হাইকোর্ট এমবাপ্পে চায় জিদানকে, রাজি হচ্ছেনা জিদান – স্পোর্টস প্রতিদিন চিত্রনায়ক রিয়াজের ছবি দিয়ে একক আলোকচিত্র প্রদর্শনের আয়োজন করলো ল্যুভ মিউজিয়াম ‘ভাদাইমাখ্যাত’ কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই শরণখোলায় ভাইয়ের মারপিটে ভাইয়ের মৃত্যু, মামলা নিচ্ছে না পুলিশ অভিযোগ পরিবারের! পোশাকের জন্য তরুণীকে হেনস্থা, ‘মূল হোতা’ আরেক নারী বাইডেনসহ ৯৬৩ মার্কিন নাগরিকের বিরুদ্ধে রাশিয়ার নিষেধাজ্ঞা বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি BOU Job Circular 2022

করোনা ভাইরাসসহ বিভিন্ন রোগ ব্যাধিতে আক্রান্ত নেতা-কর্মিদের রোগমুক্তি কামনা মহানগর বিএনপির

  • আপডেট সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১
করোনা ভাইরাসসহ বিভিন্ন রোগ ব্যাধিতে আক্রান্ত নেতা-কর্মিদের রোগমুক্তি কামনা মহানগর বিএনপির

0 খবর বিজ্ঞপ্তি

খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ করোনা ভাইরাসসহ বিভিন্ন রোগ ব্যাধিতে আক্রান্ত বিএনপি নেতা-কর্মিদের রোগ মুক্তি কামনা করেছেন। প্রদত্ত বিবৃতিতে নেতৃবৃন্দ করোনায় আক্রান্ত খুলনা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য সাবেক জিপি এড. আকরাম হোসেন, মহানগর বিএনপির অন্যতম যুগ্ম সম্পাদক মাহাবুব কায়সার ও তার স্ত্রী, ২২নং ওয়ার্ড বিএনপি নেতা অহেদুর রহমান বাবু, কিডনি রোগে আক্রান্ত সদর থানা বিএনপির সিনিয়র সহসভাপতি নাজির উদ্দিন আহমেদ নান্নু, আইনজীবী ফোরাম নেতা এড. কামাল ও তার স্ত্রী, ব্রেন স্ট্রোকে আক্রান্ত আড়ংঘাটা ইউনিয়ন বিএনপির সভাপতি তরিকুল ইসলাম, খানজাহান আলী থানা বিএনপির যুগ্ম সম্পাদক এনামুল হাসান ডায়মন্ড, ২২নং ওয়ার্ড বিএনপি নেতা সিরাজুল ইসলাম লিটন, শ্রমিক নেতা শামীম খান ও ছাত্র নেতা মাসুম এর রোগ মুক্তি কামনা করেছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ। পাশাপাশি মহান রব্বুল আলামিনের কৃপা কামনা করে তাদের সুস্থতা কামনা করা হয়েছে।

বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।

বিশিষ্ট শিল্পপতি শেখ ফারুক হোসেনের মায়ের ইন্তেকালে মহানগর বিএনপির শোক

বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক শেখ ফারুক হোসেনের মাতা, দৌলতপুরের বিশিষ্ট ব্যবসায়ী প্রয়াত শেখ আব্দুল ওহাব সাহেবের স্ত্রী এবং মহানগর বিএনপির সহসভাপতি ও দৌলতপুর থানা বিএনপির সভাপতি শেখ মোশাররফ হোসেনের চাচী মিসেস লাইলী বেগম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…..রাজিউন)।

বৃহস্পতিবার (২৪ জুন) বিকেল সাড়ে ৩টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯২ বছর। শুক্রবার (২৫ জুন) জুমাবাদ দেয়ানা পাবলিক ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে জানাজা শেষে মরহুমাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

তার মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা এবং মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর নেতৃবৃন্দ। বিবৃতিদাতা নেতৃবৃন্দরা হলেন খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, মীর কায়সেদ আলী, শেখ মোশাররফ হোসেন, জাফরউল¬াহ খান সাচ্চু, জলিল খান কালাম, সিরাজুল ইসলাম, এড. ফজলে হালিম লিটন, এড. বজলুর রহমান, এড. এস আর ফারুক, স ম আব্দুর রহমান, শেখ ইকবাল হোসেন, শেখ জাহিদুল ইসলাম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, সিরাজুল হক নান্নু, মো. মাহবুব কায়সার, নজরুল ইসলাম বাবু, আসাদুজ্জামান মুরাদ, এস এম আরিফুর রহমান মিঠু ও ইকবাল হোসেন খোকন প্রমুখ।


Post Views:
3



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102