বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম

বাংলাদেশকে বুকে নিয়ে যাচ্ছি : বাঁধন

  • আপডেট সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২৩
বাংলাদেশকে বুকে নিয়ে যাচ্ছি : বাঁধন

বিনোদন ডেস্ক : বিশ্বের মর্যাদাপূর্ণ চলচ্চিত্র আসর ‘কান’-এ অফিসিয়াল সিলেকশনে জায়গা করে নিয়েছে বাংলাদেশি পরিচালকের বাংলা চলচ্চিত্র ‘রেহানা মরিয়ম নূর’। এটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা আবদুল্লাহ মোহাম্মদ সাদ।

চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মডেল ও নাট্যাভিনেত্রী আজমেরী হক বাঁধন।

৬ জুলাই ফ্রান্সের কানে শুরু হতে যাওয়া এ চলচ্চিত্র আসরে উপস্থিত থাকার জন্য বাঁধন, পরিচালক সাদসহ ৭ জন বৃহস্পতিবার মধ্যরাতে ঢাকা ছেড়েছেন।

বিমানে উঠার আগে যুগান্তরের সঙ্গে এই ফ্রান্স যাত্রা এবং ছবিটিতে অভিনয় প্রসঙ্গে কথা বলেন অভিনেত্রী বাঁধন। তিনি বলেন, এই ছবিটি আমার চিন্তার জগতসহ আমাকেই বদলে দিয়েছে। আমার অভিনীত ছবি কানের মতো নন্দিত একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে স্থান পেয়েছে, এটি যে কতটা মর্যাদার তা আমি কিছুদিন আগে থেকেই অনুভব করছি। এ অর্জন আমার শিল্পী স্বত্বাকে ইতিবাচকভাবে আন্দোলিত করেছে। সবার কাছে দোয়া চাই যেন আমরা সবাই সুস্থভাবে দেশে ফিরতে পারি। আমার মনে হচ্ছে যে বাংলাদেশকে বুকে নিয়ে ফ্রান্স যাচ্ছি। যদি আমাদের চলচ্চিত্রটির আরও কোনো অর্জন হয় সেটিও দেশের মর্যাদা বৃদ্ধি করবে। সব মিলিয়ে সেখানে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করব আমরা।

জানা গেছে, কানে পৌঁছানোর পর ১০ দিন পুরো টিম থাকবে কোয়ারেন্টিনে। উৎসব শেষে ১৮ জুলাই দেশে ফিরবেন বাঁধনসহ সবাই। এ ছবির কারণে গত কয়েক বছরে দেশে অন্য কোনো কাজই করেননি বাঁধন।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102