রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:২৩ অপরাহ্ন

বাসের ভিতর তরুনীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৭

  • আপডেট সময় শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ২৩
বাসের ভিতর তরুনীকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার ৭

প্রকাশিত: ১২:২৩ পূর্বাহ্ণ, ২৬ জুন ২০২১

চট্টগ্রামের মীরসরাইয়ে বাসে এক তরুণীকে দলবদ্ধভাবে ধর্ষণের ঘটনা ঘটেছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৭জনকে গ্রেফতার করেছে। আজ শুক্রবার (২৫ জুন) সন্ধ্যা পর্যন্ত মীরসরাই ও সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ধর্ষণকারীদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার এস এম রশিদুল হক। এই ঘটনায় ঐ নারী মীরসরাই থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নাম্বার ১১৬/২০২১ তারিখ ২৪.০৬.২১।

মীরসরাই থানা সূত্রে জানা যায় , ঘটনার শিকার তরুণীর বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায়। গত বুধবার (২৩ জুন) সন্ধ্যার পর থেকে ভোর পর্যন্ত অধিকাংশ সময় বাসে এবং পরে আরও বিভিন্ন এলাকায় নিয়ে তাকে ধর্ষণ করা হয়েছে। রানা নামে বাসের একজন স্টাফ মেয়েটির পূর্বপরিচিত। সম্পর্কের সুবাদে রানা তাকে ফুসলিয়ে মীরসরাইয়ে নিয়ে যায়।

এরপর ছয় জন মিলে প্রথমে একটি বাসের ভেতর পরে মীরসরাইয়ে আরও বিভিন্ন জায়গায় নিয়ে জিম্মি করে তাকে আবারও ধর্ষণ করে। তাদের আরও দু’জন সহযোগী আছে। মোট আট জন ঘটনার সঙ্গে জড়িত। সাত জনকে গ্রেফতার করা হয়েছে ।

বাকি একজনকে গ্রেফতারের চেষ্টা চলছে। আটক ৭জনের মধ্যে ৩জন বাসের স্টাফ , একজন দালাল ও ছিনতাইকারী। ধর্ষণের শিকার উক্ত নারীর বয়স আনুমানকি ২১। মেয়েটি গার্মেন্টস কর্মী পুলিশ বাসটিকে আটক করেছে।

মীরসরাই থানার ওসি অফিসার্স ইনচার্জ মোহাম্মদ মুজিবুর রহমান পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা উক্ত ঘটনায় ৭জনকে আটক করতে পেরেছি। বাকি ১ একজনকে আটকের চেষ্টা করা হচ্ছে। আগামীকাল ধর্ষণকারীদের আদালতে প্রেরন করা হবে।

নাঈম/নিএ




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102