শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:০২ অপরাহ্ন

কৃষ্ণসাগরে যুদ্ধজাহাজ পাঠিয়ে আমেরিকা-ব্রিটেন ভাগ্য পরীক্ষা করছে : রাশিয়া

  • আপডেট সময় শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৭
কৃষ্ণসাগরে যুদ্ধজাহাজ পাঠিয়ে আমেরিকা-ব্রিটেন ভাগ্য পরীক্ষা করছে : রাশিয়া
আন্তর্জাতিক ডেস্ক: রাশিয়া হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছে, কৌশলগত কৃষ্ণ সাগরের পানিসীমায় আমেরিকা ও ব্রিটেন যুদ্ধজাহাজ পাঠিয়ে নিজেদের ভাগ্য পরীক্ষা করছে। এভাবে শত্রুতামূলক তৎপরতা অব্যাহত রাখলে সামরিক উপায়সহ যেকোন উপায় অবলম্বন করে রাশিয়া নিজের সীমানা রক্ষা করবে। খবর পার্সটুডে’র।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মুখপাত্র মেজর জেনারেল ইগোর কোনাশেঙ্কভ গতকাল (শুক্রবার) এক বিবৃতিতে এসব কথা বলেন। তিনি বলেন,”আমরা পেন্টাগন এবং ব্রিটিশ নৌবাহিনীকে আহ্বান জানাব যাতে তারা কৃষ্ণ সাগরে অহেতুক নিজেদের ভাগ্য পরীক্ষা না করে।” জেনারেল কোনাশেঙ্কভের এই বক্তব্য গতকাল রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেলে সম্প্রচার করা হয়।

জেনারেল কোনাশেঙ্কভ বলেন, যারা ব্রিটিশ এবং মার্কিন যুদ্ধজাহাজকে ক্রিমিয়া উপদ্বীপের রুশ পানিসীমার কাছে যুদ্ধজাহাজ পাঠিয়েছে তারা খারাপ মতলবে তা করেছে।

গত বুধবার কৃষ্ণ সাগরের রুশ নৌবহর ও রাশিয়ান জেনারেল সিকিউরিটি সার্ভিস নিজেদের পানিসীমা থেকে মাত্র তিন কিলোমিটার দূরে থাকাকালীন রুশ টহল জাহাজ থেকে সতর্কতামূলক গুলি চালানো হয় এবং জঙ্গিবিমান থেকে ওই ডেস্ট্রয়ারের সামনে বোমা বর্ষণ করা হয়। এরপর ব্রিটিশ জাহাজটি এলাকা ছেড়ে চলে যায়।

Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102