সোমবার, ১৬ মে ২০২২, ১০:০৭ অপরাহ্ন

খুলনার দুই হাসপাতালে করোনায় আরও ৯ জনের মৃত্যু

  • আপডেট সময় শনিবার, ২৬ জুন, ২০২১
খুলনার দুই হাসপাতালে করোনায় আরও ৯ জনের মৃত্যু

প্রকাশিত: ১০:৩৮ পূর্বাহ্ণ, ২৬ জুন ২০২১

ছবি: প্রতিনিধি

খুলনা করোনা ডেডিকেট হাসপাতালে গত ২৪ ঘন্টায় আরও ৭ জন এবং গাজী মেডিকেল কলেজ হাসপাতালে দুইজনের মৃত্যু হয়েছে। করোনায় আক্রান্ত হয়েছে চিকিৎসাধীন ছিলেন তারা। আর খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে কারো মৃত্যু হয়নি। শনিবার (২৬ জুন) সকালে হাসপাতাল দু’টির মুখপাত্ররা এসব তথ্য জানিয়েছেন।

জানা গেছে, গত ২৪ ঘন্টায় খুলনা করোনা হাসপাতালে রেড জোনে ৭ জনের মৃত্যু হয়েছে। এসময়ে নতুন করে ভর্তি হয়েছেন ২৯ জন, আবার সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৪০ জন। আর আইসিইউ’তে রয়েছেন ১৯ জন। আজ সকাল পর্যন্ত খুলনার ১৩০ শয্যার করোনা হাসপাতালে ১৫৬ জন চিকিৎসাধীন রয়েছেন।

অন্যদিকে, গাজী মেডিকেল কলেজ হাসপাতালে দু’জনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন- যশোরের কেশবপুরের ভরতবায়না এলাকার জিয়াউর রহমান (৪২) ও মনিরামপুরের রামপুর এলাকার মোঃ ইহসাক সানা (৮০)। এ হাসপাতালে আজ সকাল সাড়ে ৯টা পর্যন্ত ৯৪জন চিকিৎসাধীন রয়েছেন, তার মধ্যে আইসিইউতে ৭জন ও এইচডিইউতে ৭জন।
আবার, ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে গত ২৪ ঘন্টায় মৃত্যুর ঘটনা ঘটেনি। গেল ২৪ ঘন্টায় আরো ৫জন রোগী ভর্তি হয়েছেন, আর সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন ৮জন। সর্বশেষ চিকিৎসাধীন রয়েছেন ৬৬জন রোগী।

এআইআ/এইচি




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102