রবিবার, ২৬ জুন ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার বাইডেনকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ পানিতে তলিয়ে গেল রাস্তা, জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ অবশেষে যুগান্তকারী আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিলে বাইডেনের স্বাক্ষর ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী হুট করে ফরিদপুরের পানিতে লবণাক্ততা বৃদ্ধি, কুমিল্লাবাসী বললো, ‘ফার্স্ট টাইম?’

চিতলমারীতে ১০ গ্রামের মানুষের ভোগান্তি দেড় কিলোমিটার রাস্তার

  • আপডেট সময় শনিবার, ২৬ জুন, ২০২১
চিতলমারীতে ১০ গ্রামের মানুষের ভোগান্তি দেড় কিলোমিটার রাস্তার

চিতলমারী প্রতিনিধি



বাগেরহাটের চিতলমারীতে দেড় কিলোমিটার রাস্তার জন্য ১০ গ্রামের মানুষ চরম ভোগান্তিতে পড়েছে। রাস্তাটি কয়েক বছর ধরে সংস্কারের অভাবে খানা-খন্দের সৃষ্টি হয়েছে। ভ্যান ও মোটর সাইকেলসহ সব ধরণের যান চলাচলের অনুপযোগি হয়ে পড়েছে। তাই এলাকার মানুষ রাস্তাটি দ্রুত সংস্কারের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন।

ওই এলাকায় বসবাসকারী মুক্তিযোদ্ধা শামছুল আলম, অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক বিশ্ব নাথ মন্ডল, ফেরদাউস শেখ, নিতিশ হালদার ও শংকর মন্ডল বলেন, নিম্নমানের সামগ্রী দিয়ে চিতলমারী সদর বাজার থেকে তিন চারোর দিকের (ভারানির খালের পাড়) রাস্তাটি পাকা করার কিছুদিনের মধ্যে কার্পেটিং উঠে যায়। দীর্ঘ ৩-৪ বছর ধরে সংস্কারের অভাবে রাস্তাটিতে এখন খানা-খন্দের সৃষ্টি হয়েছে।

এলাকার মাদ্রাসা শিক্ষক মোস্তাফিজুর রহমান, ব্যবসায়ী আবুল কালাম আজাদ জানান, বর্তমানে রাস্তাটি দিয়ে ভ্যান ও মোটর সাইকেলসহ সব ধরণের যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এই রাস্তা দিয়ে খড়মখালী, গরীবপুর, চরবানিয়ারী উত্তরপাড়া, পশ্চিমপাড়া, বাওয়ালীপাড়া, খাসেরহাট, কালিগঞ্জ ও কৃষ্ণনগরসহ ১০ গ্রামের মানুষ চলাচল করে। আর এই দেড় কিলোমিটার রাস্তার জন্য মানুষদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

এ ব্যাপারে চিতলমারী এলজিইডি’র উপসহকারী প্রকৌশলী মোঃ রাশেদুজ্জামান বলেন, ওই রাস্তাটির ১২০০ মিটার স্কীম পাশ হয়েছে। অক্টোবর অথবা নভেম্বর মাসে টেন্ডার হবে। আশাকরি ডিসেম্বর মাসেই কাজ শুরু হবে।

খুলনা গেজেট/ এস আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102