সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:২২ অপরাহ্ন

চিতলমারীতে ১০ গ্রামের মানুষের ভোগান্তি দেড় কিলোমিটার রাস্তার

  • আপডেট সময় শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২৩
চিতলমারীতে ১০ গ্রামের মানুষের ভোগান্তি দেড় কিলোমিটার রাস্তার

চিতলমারী প্রতিনিধি



বাগেরহাটের চিতলমারীতে দেড় কিলোমিটার রাস্তার জন্য ১০ গ্রামের মানুষ চরম ভোগান্তিতে পড়েছে। রাস্তাটি কয়েক বছর ধরে সংস্কারের অভাবে খানা-খন্দের সৃষ্টি হয়েছে। ভ্যান ও মোটর সাইকেলসহ সব ধরণের যান চলাচলের অনুপযোগি হয়ে পড়েছে। তাই এলাকার মানুষ রাস্তাটি দ্রুত সংস্কারের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন।

ওই এলাকায় বসবাসকারী মুক্তিযোদ্ধা শামছুল আলম, অবসর প্রাপ্ত স্কুল শিক্ষক বিশ্ব নাথ মন্ডল, ফেরদাউস শেখ, নিতিশ হালদার ও শংকর মন্ডল বলেন, নিম্নমানের সামগ্রী দিয়ে চিতলমারী সদর বাজার থেকে তিন চারোর দিকের (ভারানির খালের পাড়) রাস্তাটি পাকা করার কিছুদিনের মধ্যে কার্পেটিং উঠে যায়। দীর্ঘ ৩-৪ বছর ধরে সংস্কারের অভাবে রাস্তাটিতে এখন খানা-খন্দের সৃষ্টি হয়েছে।

এলাকার মাদ্রাসা শিক্ষক মোস্তাফিজুর রহমান, ব্যবসায়ী আবুল কালাম আজাদ জানান, বর্তমানে রাস্তাটি দিয়ে ভ্যান ও মোটর সাইকেলসহ সব ধরণের যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এই রাস্তা দিয়ে খড়মখালী, গরীবপুর, চরবানিয়ারী উত্তরপাড়া, পশ্চিমপাড়া, বাওয়ালীপাড়া, খাসেরহাট, কালিগঞ্জ ও কৃষ্ণনগরসহ ১০ গ্রামের মানুষ চলাচল করে। আর এই দেড় কিলোমিটার রাস্তার জন্য মানুষদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।

এ ব্যাপারে চিতলমারী এলজিইডি’র উপসহকারী প্রকৌশলী মোঃ রাশেদুজ্জামান বলেন, ওই রাস্তাটির ১২০০ মিটার স্কীম পাশ হয়েছে। অক্টোবর অথবা নভেম্বর মাসে টেন্ডার হবে। আশাকরি ডিসেম্বর মাসেই কাজ শুরু হবে।

খুলনা গেজেট/ এস আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102