মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা ওমরাহ হজ পালনে সৌদি আরবের নতুন নির্দেশনা জারি

পরীমণির কোটি কোটি টাকার উৎস কোথায়?

  • আপডেট সময় শনিবার, ২৬ জুন, ২০২১
  • ১৭
পরীমণির কোটি কোটি টাকার উৎস কোথায়?

ঢালিউড অভিনেত্রী পরীমণির দায়ের করা মামলা মিথ্যা আখ্যা দিয়ে মামলা প্রত্যাহার ও তুহিন সিদ্দিকী অমির মুক্তির দাবিতে টাঙ্গাইলের বাসাইলে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (২৬ জুন) বেলা ১১টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গুল্লাহ এলাকায় স্থানীয় ও এলাকাবাসীর ব্যানারে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, হাবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম, স্থানীয় ইউপি সদস্য আকবর আলী, এলাকাবাসী হায়েত আলী, হাজেরা বেগম প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন এলাকার এক সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পরীমণি নতুন নায়িকা। তারপরও তিনি কোটি কোটি টাকার মালিক। এই টাকার উৎস কোথায়? ২০ বছরের মধ্যে আমরা কেউ কোনদিন অভিযোগ পাইনি অমি নারী পাচার করেছে বা কাউকে বিদেশে পাঠানোর নামে প্রতারণা করেছে। বাসাইলের গুল্যাহ গ্রামের অমি একজন ভালো মানুষ। সে ও তার বাবা সমাজ সেবক। তাদের পরিবারের মাধ্যমে মসজিদ, মাদ্রাসা, অসহায় মানুষদের ঘর দেয়া থেকে শুরু করে অনেক সেবা এলাকার মানুষ পাচ্ছে। তারা স্তিমিত হলে এলাকার মানুষ অনেক সেবা থেকে বঞ্চিত হবে। অমি মানবপাচারের সাথে জড়িত নয়। তাকে মিথ্যাভাবে ফাঁসানো হয়েছে। এই মামলা থেকে তাকে প্রত্যাহার করে মুক্তি দিতে হবে। অন্যথায় টাঙ্গাইল থেকে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে।

প্রসঙ্গত, ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয় বলে পরীমণি অভিযোগ করেন। ঘটনার চারদিন পর রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এ ঘটনা প্রকাশ করেন নায়িকা পরীমণি। পরদিন ১৪ জুন সকালে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেন তিনি। ওই দিন বিকেলে উত্তরা থেকে নাসির ও অমিসহ পাঁচজনকে আটক করা হয়। এরপর ডিবির গুলশান জোনাল টিমের এসআই মানিক কুমার সিকদার বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। ওই মামলায় ১৫ জুন নাসির ও অমির সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বার্তাবাজার/পি

বার্তা বাজার .কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102