সোমবার, ১৬ মে ২০২২, ১০:১৮ অপরাহ্ন

সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনার ভার্চুয়াল সভা

  • আপডেট সময় শনিবার, ২৬ জুন, ২০২১
সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনার ভার্চুয়াল সভা

নিজস্ব প্রতিবেদক



দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম মানবাধিকার সংগঠন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার এক ভার্চুয়াল আলোচনা সভা আজ ২৬ জুন বিকেলে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

মহানগর সাধারণ সম্পাদক অধ্যাপক এম. এ. মান্নান বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নেতৃবৃন্দ করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারের পাশাপাশি অধিকতর জনসচেতনতা সৃষ্টিতে কার্যকর ভূমিকা গ্রহণের জন্য সকল মানবাধিকার সদস্যের প্রতি উদাত্ত আহবান জানান।

সভায় অন্যান্যের মধ্যে সংযুক্ত ছিলেন এবং বক্তব্য রাখেন রোটাঃ এস. এম. শাহনওয়াজ আলী, আলহাজ্ব রোটাঃ ইঞ্জিঃ রুহুল আমিন হাওলাদার, আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের, রোটাঃ মোঃ আজিজুল হক, রোটাঃ খান ইমরান আহমেদ, এস কে রানা আহমেদ, এইচ এম জহিরুল ইসলাম, মোঃ বদিউজ্জামান লাবলু, মোঃ হাসানুর রহমান তানজির, মোঃ মনির হোসেন, রকিব উদ্দিন মোল্যা, অসীম কুমার বিশ্বাস, কাজী আব্দুল মান্নান, সোহাগ হোসেন, মোঃ ইউনুস সানা প্রমুখ।

সভা থেকে চলমান লকডাউন এবং করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মহানগর কমিটির অভিষেক অনুষ্ঠান উদযাপনের সিদ্ধান্ত গৃহীত হয়। এ লক্ষ্যে মোহাম্মদ আরিফকে আহবায়ক এবং মোঃ হুমায়ুন কবির বালীকে সদস্য সচিব করে ০৭ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

সভার শেষ প্রান্তে করোনা আক্রান্তদের সুস্থতা কামনা এবং এই মহামরী থেকে পরিত্রানের উদ্দেশ্যে মহান সৃষ্টিকর্তার রহমত এবং দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া মুনাজাত পরিচালনা করেন মহানগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন। সূত্র : প্রেস রিলিজ।

খুলনা গেজেট/ এস আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102