রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৪০ অপরাহ্ন

স্বামীকে ফিরিয়ে দিয়ে নতুন প্রেমিককেই বেছে নিলেন চিত্রনায়িকা শ্রাবন্তী!

  • আপডেট সময় শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৩৩
স্বামীকে ফিরিয়ে দিয়ে নতুন প্রেমিককেই বেছে নিলেন চিত্রনায়িকা শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক: স্বামী রোশন সিংহকে ডিভোর্স না দিয়েই নতুন প্রেমে মজেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরই মধ্যে প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর বিষয়টি সামনে এনেছেন নায়িকা নিজেই।

এ বার মুখ খুললেন রোশন সিংহ। শনিবার ভাঙা মন নিয়ে তিনিও হাজির তার ইনস্টাগ্রাম স্টোরিতে। সেখানে দুটো ছবি তিনি ভাগ করে নিয়েছেন। প্রথম প্রতীকী ছবিতে একটি পুরুষালি হাত নিজের হৃদপিণ্ড উপড়ে তুলে দিচ্ছে এক নারীর হাতে। সেই ছবিতে বড় হরফে লেখা, এই ছবির অর্থ গভীর।

দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে, এক যুবক তার প্রেমিকার কাছে ফিরতে চাইছেন। কিন্তু প্রেমিকা মত্ত অন্য পুরুষের প্রেমে। ব্যর্থ প্রেমিক বাধ্য হয়েই যেন ফিরে যাচ্ছেন।

স্টোরি দুটো দেখার পরেই নেটিজেনদের দাবি, ছবিগুলোর মাধ্যমে সম্ভবত রোশন তার বর্তমান পরিস্থিতির কথা বলতে চেয়েছেন। শ্রাবন্তী তাকে ফিরিয়ে দিয়েছেন।

রোশনের বরাবরই দাবি করেছেন, তিনি শ্রাবন্তীকে হৃদয় উজাড় করে ভালোবেসেছেন। বদলে শ্রাবন্তী একটা সময় পর সরে গেছেন তার থেকে। সম্পর্কের অবনতির পরেই তারকা দম্পতি পরস্পরের থেকে দীর্ঘ দিন বিচ্ছিন্ন।

ভারতের ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে বর্তমানে শ্রাবন্তীর বেশ যোগাযোগ। সিনেপাড়ার গুঞ্জন, রোশান একদিকে স্ত্রীকে ফেরাতে আদালতের দারস্থ হচ্ছেন, আর অন্যদিকে শ্রাবন্তী আরেকজনের সঙ্গে চুটিয়ে প্রেম করে বেড়াচ্ছেন!

এতটুকুতেই সীমাবদ্ধ থাকেননি শ্রাবন্তী। ভালোবেসে অভিরূপের আঙুলে তিনি পরিয়ে দিয়েছেন হীরের আংটি! সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

তবে শুধু আংটি উপহার দেওয়াই নয়, ঘটা করে প্রেমিকের জন্মদিনও পালন করেছেন শ্রাবন্তী।

তাও আবার নিজের বাড়িতে। প্রেমিককে বাড়িতে ডেকে এনে পরিবার নিয়ে জমিয়ে জন্মদিন উদযাপন করেছিলেন নায়িকা।

জন্মদিন পালনের সেই ছবি প্রকাশও করেছে ভারতের বিভিন্ন মিডিয়া।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102