মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা ওমরাহ হজ পালনে সৌদি আরবের নতুন নির্দেশনা জারি

কক্সবাজারে মিনিট্রাকের ধাক্কায় নিহত ২ পোশাককর্মী

  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ২৫
কক্সবাজারে মিনিট্রাকের ধাক্কায় নিহত ২ পোশাককর্মী

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, ২৭ জুন ২০২১

ছবি: প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় মিনি ট্রাকের (ডাম্পার) ধাক্কায় সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী নারী গার্মেন্টস কর্মীসহ দুইজন নিহত হয়েছে। রোববার (২৭ জুন) বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের পুটিবিলা গ্রামের বাবুল চন্দ্র দে এর স্ত্রী ও গার্মেন্ট কর্মী নিলু দে (৫০) ও একই ইউনিয়নের জেমঘাট গ্রামের আবুল কালামের ছেলে হাফেজ আবদুল কুদ্দুছ (৩৫)।

সিএনজি অটোরিকশার যাত্রী মঞ্জু শ্রী দে বলেন, সকালে আমি ও নিলু মিলে চকরিয়া থেকে সিএনজি অটোরিকশায় উঠি। চিরিঙ্গা-বদরখালী সড়কের দরবেশকাটা এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাক সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দিলে দুই যাত্রী ঘটনাস্থলে মারা যায়। এসময় অটোরিক্সার চালক ও অপরযাত্রীরা সামান্য আহত হয়। তারা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

নিহত নিলুর ছোট ভাই শ্যামল দে বলেন, আমার বোন চট্টগ্রাম শহরে গার্মেন্টে চাকুরী করত। তার স্বামী-সন্তান কেউ নেই। লকডাইন শুরু হওয়ার আগে বাড়িতে যাচ্ছিলেন তিনি। চকরিয়া থানার এসআই (উপ-পরিদর্শক) মনজুরুল কবির জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের লোকজনের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102