শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১০:৫২ অপরাহ্ন

করোনায় সাতক্ষীরায় ৫ দিনে ৫১ মৃত্যু

  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৮
করোনায় সাতক্ষীরায় ৫ দিনে ৫১ মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি

করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় আট জনের মৃত্যু হয়েছে। সাতক্ষীরা মেডিক্যাল কলেজ (সমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এনিয়ে গত পাঁচ দিনে করোনা আক্রান্ত ছয় জনসহ মোট ৫১ জনের মৃত্যু হলো। আর ২৭ জুন পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট ৬৬ জনের মৃত্যু হয়েছে। আর উপসর্গ নিয়ে মারা গেছেন ৩২১ জন।

এদিকে জেলায় ফের বেড়েছে সংক্রমণের হার। গত ২৪ ঘণ্টায় সাতক্ষীরায় নতুন করে আরও ৫৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এসময় সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে ১৬৫টি নমুনা পরীক্ষা করা হয়। শনাক্তের হার ৩২ দশমিক ৭৩ শতাংশ। এর আগের দিন শনাক্তের হার ছিল ২৭ দশমিক ০৯ শতাংশ। নিয়ে ২৭ জুন পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছে তিন হাজার ২৬২ জন।

সাতক্ষীরা সদর হাসপতালের মেডিক্যাল অফিসার জেলা করোনা বিষয়ক তথ্য কর্মকর্তা ডা. জয়ন্ত কুমার সরকার জানান, গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ (সামেক) হাসপাতালে আরও আট জনের মৃত্যু হয়েছে। এসময় সমেক হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে মোট ২৮২ জনের নমুনা পরীক্ষা করে ৯৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সাতক্ষীরা জেলার ১৬৫ টি নমুনা পরীক্ষা করে ৫৪ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ৩২ দশমিক ৭৩ শতাংশ। বাকি ১১৭টি নমুনা ছিল যশোর, মাগুরা নড়াইল জেলার।


Post Views:
4



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102