রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

জম্মুতে ভারতের বিমানবাহিনীর ঘাঁটিতে ড্রোন হামলাঃ গ্রেফতার দুই

  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৫
জম্মুতে ভারতের বিমানবাহিনীর ঘাঁটিতে ড্রোন হামলাঃ গ্রেফতার দুই

আন্তর্জাতিক ডেস্কঃ কাশ্মিরের জম্মুতে ভারতের বিমানবাহিনীর একটি ঘাঁটিতে ড্রোন হামলার ঘটনায় সন্দেহভাজন দুই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি তদন্ত করছে ভারতের কেন্দ্রীয় তদন্ত সংস্থা এনআইএ। শনিবার মধ্যরাতে পাঁচ মিনিটের ব্যবধানে বিস্ফোরণে কেঁপে ওঠে এলাকাটি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, শনিবার মধ্যরাতের বিস্ফোরণে তেমন কোনও ক্ষতি হয়নি বিমানঘাঁটির। দুজন আহত হয়েছেন ও একটি ভবন ক্ষতিগ্রস্ত হয়েছে। যে দুজন আহত হয়েছেন তারা হলেন বিমানবাহিনীর উইং অফিসার অরবিন্দ সিং এবং এয়ারক্রাফ্ট ম্যান এস কে সিং। আঘাত গুরুতর না হওয়ায় প্রাথমিক চিকিৎসার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

বিস্ফোরণের ঘটনাটিকে নাশকতা মনে করছেন তদন্তকারীরা। তারা মনে করছেন, ঘাঁটিতে মোতায়েন করা ভারতীয় বিমানবাহিনীর যুদ্ধবিমান এবং হেলিকপ্টারগুলো নাশকতাকারীদের লক্ষ্য ছিল।

বিরল এই ড্রোন হামলার পরেই উপত্যকায় সতর্কতা দ্বিগুণ বাড়িয়েছে ভারত সরকার। জম্মু-কাশ্মিরের পুলিশ জানায়, বিস্ফোরণের পরপরই আরও একটি বোমার খোঁজ পাওয়া গিয়েছিল। কোনও জনবহুল এলাকায় এই বোমা রাখার পরিকল্পনা হয়ত ছিল নাশকতাধারীদের।

এই ঘটনায় এখনও পর্যন্ত দুজন সন্দেহভাজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বেআইনি কার্যকলাপের অভিযোগে এফআইআরও দায়ের করা হয়েছে।

জম্মু-কাশ্মির পুলিশের প্রধান দিলবাগ সিং বলেন, বিস্ফোরকবাহী ড্রোনের মাধ্যমে মধ্যরাতে হামলা চালানো হয়েছিল। এটা লস্কর-ই-তৈয়বা জঙ্গিগোষ্ঠীর কাজ বলে মনে করা হচ্ছে। জনবহুল এলাকায় বিস্ফোরণ ঘটানোর উদ্দেশ্য ছিল।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102