শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৬:১৬ অপরাহ্ন

নবাবগঞ্জের বান্দুরা বাসস্ট্যান্ড দখলমুক্ত করলেন প্রশাসন

  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৯
নবাবগঞ্জের বান্দুরা বাসস্ট্যান্ড দখলমুক্ত করলেন প্রশাসন

প্রকাশিত: ১০:৫০ অপরাহ্ণ, ২৭ জুন ২০২১

ছবি: প্রতিনিধি

শামীম হোসেন সামন, দোহার-নবাবগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার নবাবগঞ্জ উপজেলার বান্দুরা বাসস্ট্যান্ডটি দখলমুক্ত করলেন উপজেলা প্রশাসন। গতকাল রবিবার দুপুরে ঢাকা জেলা প্রশাসকের নির্দেশে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পালের নেতৃত্বে দখলমুক্ত কার্যক্রম পরিচালনা করা হয়। অবৈধ দখল মুক্ত কাজে সহায়তা করেন নবাবগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, দীর্ঘদিন ধরে বান্দুরা বাসস্ট্যান্ডটি অবৈধ ভাবে দখল করে রেখে ছিল এন মল্লিক পরিবহণের কর্তৃপক্ষ। ফলে ইজারা নিয়েও বাসস্ট্যান্ডটি সম্পূর্ণ বুঝে পাচ্ছিলেন না বাসস্ট্যান্ডের ইজারাদার মুশফিকুর রহমান পলাশ। এন মল্লিক পরিবহণ তাদের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৯টি বাস সেখানে ফেলে রেখে অবৈধভাবে দখল করে রেখেছিল।

বান্দুরা বাসস্যান্ড ইজাদার মুশফিকুর রহমান পলাশ বলেন, আমি এ বছর সর্বোচ্চ দরপত্রের মাধ্যমে ইজারা পেয়েছি। এন মল্লিক পরিবহনের কর্ণধার নার্গিস মল্লিক দির্ঘ আড়াই মাস যাবত অবৈধ ভাবে বাসস্যান্ডটি দখল করে রেখে ছিলো। ঢাকা জেলা প্রশাসকের নির্দেশে স্থানীয় প্রশাসন অবৈধ দখল মুক্ত করে আমাকে বুঝিয়ে দেন। সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অরুন কৃষ্ণ পাল বলেন, উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এ অভিযান পরিচালনা করা হয়েছে।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু বলেন, সরকারি জমিতে দীর্ঘদিন অবৈধ ভাবে এন মল্লিক পরিবহন দিয়ে দখলে রাখা বান্দুরা বাসস্যান্ডটি ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের নির্দেশে অবৈধ দখল মুক্ত করে রবিবার তা খালি করা হয়।




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102