সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:১২ অপরাহ্ন

পাকুন্দিয়ায় গৃহবধূ ধর্ষণ, মামলার চার ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেপ্তার

  • আপডেট সময় রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৯
পাকুন্দিয়ায় গৃহবধূ ধর্ষণ, মামলার চার ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, ২৭ জুন ২০২১

ছবি: প্রতীকী

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চার সন্তানের জননী এক গৃহবধূ (৪৮) কে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করার চার ঘন্টার মধ্যে আবু হানিফা (৫৫) নামে মূল আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৬ জুন) বিকালে উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের কলাদিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ধর্ষক আবু হানিফা উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের কুমড়ী গ্রামের মৃত সুরুজ মিয়ার ছেলে।

এর আগে দুপুরের দিকে গৃহবধূ বাদী হয়ে ধর্ষক আবু হানিফা ও হুমকিদাতা পাটুয়াভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন বাচ্চু এই দুইজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়, গৃহবধূর স্বামী চাকুরির সুবাদে ঢাকায় থাকেন। এছাড়া তার চার সন্তানের মধ্যে চাকুরি ও পড়াশোনার জন্য দুই মেয়ে ও এক ছেলে কিশোরগঞ্জ জেলা শহরে এবং বড় ছেলে চাকুরির সুবাদে নারায়ণগঞ্জের রূপগঞ্জে থাকেন। অধিকাংশ সময় বাড়িতে একা থাকার সুযোগে প্রতিবেশী আবু হানিফা প্রায়ই গৃহবধূকে কুপ্রস্তাব দেওয়াসহ উত্যক্ত করতো।

গৃহবধূ এতে সাড়া না দেওয়ায় গত ১৯ মে রাতে প্রকৃতির ডাকে গৃহবধূ ঘর থেকে বাইরে বেরোলে এই সুযোগে আবু হানিফা গৃহবধূর অগোচরে তার ঘরে ঢুকে সেখানে অবস্থান নেয়।

গৃহবধূ ঘরে ঢুকতেই আবু হানিফা তাকে ছুরি দিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে। একাধিকবার ধর্ষণ শেষে চলে যাওয়ার সময় এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নিলে হত্যার হুমকি দেয় আবু হানিফা।

পরবর্তীতে এর দুইদিন পর ২১ মে রাতে ধর্ষক আবু হানিফা ও পাটুয়াভাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন বাচ্চু গৃহবধূর বাড়িতে গিয়ে ঘটনার বিষয়ে পরিবারের কাউকে জানালে বা মামলা করলে গৃহবধূ এবং তার সন্তানকে খুনজখমসহ বিভিন্নভাবে ক্ষতি করার হুমকি দেয়।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানান, শনিবার (২৬ জুন) দুপুরে গৃহবধূ নিজে বাদী হয়ে আবু হানিফা ও জালাল উদ্দিন বাচ্চু এই দুইজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের চার ঘন্টার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে মূল অভিযুক্ত আবু হানিফাকে গ্রেপ্তার করে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

কাওসার/শিই




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102