সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

তদন্ত কমিটির প্রতিবেদন শরণখোলায় শিক্ষকের বিরুদ্ধে দ্বায়ের করা মামলার ঘটনা মিথ্যা!

  • আপডেট সময় সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৮৩

সুন্দরবন ডেক্স: বাগেরহাটের শরণখোলায় প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলার ঘটনা সম্পুর্ন মিথ্যা উল্লেখ করে প্রতিবেদন দিয়েছেন বিদ্যালয়ের গঠিত তদন্ত কমিটি। ষড়যন্ত্রমূলক ভাবে ওই মামলাটি করা হয়েছে বলে প্রতিবেদনে বলা হয়েছে।

উপজেলার ৪৭ নং শরণখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ জাকারিয়া হোসেন জানান, অত্র বিদ্যালয়ের বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শহীদুল ইসলামের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানীর ঘটনার তারিখ ৩ জুন দেখিয়ে শরণখোলা থানায় গত ৮ জুন মামলা দায়ের ও তাকে গ্রেফতারের খবরে আমরা বিষ্মিত।

মামলা হওয়ার আগ পর্যন্ত ম্যানেজিং কমিটি কথিত ঘটনার বিষয় কিছু জানেনা। ভিকটিম বা মামলার বাদী ম্যানেজিং কমিটিকে কিছুই জানাননি। তারপরও সত্য ঘটনা উদঘাটনের জন্য গত ৯ জুন অনুষ্ঠিত বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির জরুরী সভায় শিক্ষক প্রতিনিধি ও এসএমসি সদস্য সমন্বয়ে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন, এসএমসি সদস্য আসলাম হোসেন খান, শিক্ষক প্রতিনিধি আঃ সাত্তার খান ও অভিভাবক প্রতিনিধি আছিয়া বেগম। তদন্ত কমিটি ব্যাপক তদন্ত করে গত ১২ জুন ম্যানেজিং কমিটির কাছে লিখিত তদন্ত রিপোর্ট দাখিল করেন।

তদন্ত রিপোর্টে প্রধান শিক্ষক মোঃ শহীদুল ইসলামের বিরুদ্ধে একটি মহলের চক্রান্তে ষড়যন্ত্রমূলক ভাবে ঘটনা সাজিয়ে থানায় মিথ্যা মামলা করা হয়েছে উল্লেখ করে কমিটি প্রতিবেদন দিয়েছে। প্রতিবেদনে কমিটির সদস্যরা প্রধান শিক্ষক শহীদুল ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও তার আশু মুক্তি দাবী করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102