বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম
সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর মোংলায় ওমিক্রণ ভ্যারিয়েন্টের বিস্তাররােধে জনসচেতনতা সৃষ্টির জন্য মাইকিং শুরু বাগেরহাটে করোনার ভয়াবহতা রোধে জনসচেতনতার কার্যক্রম শুরু টিআই’র দুর্নীতি প্রতিবেদন পক্ষপাতদুষ্ট : ড. হাছান মাহমুদ ২ বাসের চাপায় কিশোরের মৃত্যু: এক চালক মাদকাসক্ত, অন্যজন হেলপার প্রতারণার অভিযোগে মামলার মুখে গুগল প্রতিবন্ধী ব্যক্তি সমাজের বোঝা নয়- ইউএনও কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে পুতিনের শুভেচ্ছা বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নেইমারের বিপক্ষে খেলা বিশেষ কিছুঃ রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন

ফুলতলায় লকডাউনে দোকান খোলায় ৩ প্রতিষ্ঠানে জরিমানা 

  • আপডেট সময় সোমবার, ২৮ জুন, ২০২১
  • ৩৪
ফুলতলায় লকডাউনে দোকান খোলায় ৩ প্রতিষ্ঠানে জরিমানা 

ফুলতলা প্রতিনিধি



করোনা সংক্রমণ রোধে খুলনা জেলা প্রশাসন ঘোষিত ফুলতলায় উপজেলা প্রশাসনের কঠোর নজরদারি ও ভ্রাম্যমান আদালত পরিচালনার মাধ্যমে কঠোর বিধিনিষেধ কার্যকর করা হয়।

সোমবার (২৮ জুন) দুপুরে ফুলতলার বাজারে বিধি ভঙ্গ করে দোকান খুলে রাখায় ৩ প্রতিষ্ঠানকে ১২ হাজার টাকা জরিমানা ধার্য ও আদায় করা হয়।

দন্ডপ্রাপ্তদের মধ্যে এন আহমেদ এন্ড কোং এর মালিক ইমরান হোসেনকে ৫ হাজার, এস এস টাইলস এন্ড স্যানিটারী মালিক ইমদাদ হোসনকে ৫ হাজার, দে জুয়েলার্স এর মালিক সমর দেকে ২ হাজার এবং মাস্ক ব্যবহার না করায় আশরাফুল ইসলাম মানিককে ২শ’ টাকা এবং তাহমিন জারিকে ৩শ’ টাকা দন্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস।

খুলনা গেজেট/ এস আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102