মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাতিল হলো ৭২৯ ভিওআইপি লাইসেন্স আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা

ইভ্যালি এবং রিয়েলমি ৫জি স্মার্ট ডিভাইস জনপ্রিয়করণে এক সাথে কাজ করবে – TechJano

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৭২
ইভ্যালি এবং রিয়েলমি ৫জি স্মার্ট ডিভাইস জনপ্রিয়করণে এক সাথে কাজ করবে

দেশজুড়ে ৫জি স্মার্টফোন বাজারজাতকরণ ও জনপ্রিয় করতে দেশ সেরা ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি এবং দেশের তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির সাথে সম্প্রতি একটি কৌশলগত সমঝোতা স্মারক সই হয়েছে। চুক্তির আওতায় উভয় প্রতিষ্ঠান ৫জি সম্পর্কে সচেতনতা বাড়াতে প্রচার চালাবে।

এ উপলক্ষে রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক টিম শাও বলেন, ‘৫জি প্রযুক্তি মানুষের জীবনযাত্রায় ও কাজের পদ্ধতিতে উল্লেখযোগ্য পরিবর্তন আনবে। এই ওয়্যারলেস প্রযুক্তি অতি-স্বল্প ল্যাটেন্সি, বিশাল নেটওয়ার্ক ক্ষমতা, উচ্চতর মাল্টি-জিবিপিএস পিক ডেটার গতি এবং আরও অবিচল অভিজ্ঞতা প্রদান করবে বলে আশা করা হচ্ছে। রিয়েলমির ৫জি স্মার্টফোন হবে সবার জন্য। ৪জি স্মার্টফোনের তুলনায় ৫জি স্মার্টফোনে পাওয়া যাবে অধিকতর ভালো পারফরমেন্স। পাশাপাশি, সুলভমূল্যে সবার জন্য ৫জি স্মার্টফোন নিয়ে আসতে যাচ্ছে রিয়েলমি।’

দীর্ঘমেয়াদি পরিকল্পনার অংশ হিসেবে খুব শিগগিরই রিয়েলমি বাজারে নিয়ে আসতে যাচ্ছে ৫জি স্মার্টফোন। কৌশলগত অংশিদার হিসেবে ইভ্যালি রিয়েলমির ৫জি স্মার্টফোনের সুলভমূল্য নিশ্চিত করবে। পাশাপাশি, ৫জি ইকোসিস্টেম গড়ে তোলার লক্ষ্যে অনুষ্ঠিত হতে যাচ্ছে নানা কর্মযজ্ঞ।

৫জি ইকোসিস্টেম বিষয়ে আরও সচেতনতা বাড়ানোর জন্য ওয়েবিনার আয়োজন করা হবে। এছাড়াও, বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে যেখানে শিক্ষার্থীরা ৫জি প্রযুক্তির সুবিধাগুলোর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করবেন।

এছাড়া, তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি এবং ইভ্যালি ৫জি স্মার্টফোন সম্পর্কিত তথ্যমূলক ভিডিও প্রকাশ করবে। ভিডিওগুলোতে এই প্রযুক্তির সুবিধা এবং ব্যবহার সম্পর্কে বিস্তারিত থাকবে, যার মাধ্যমে তরুণ সমাজ প্রযুক্তির অগ্রগতি সম্পর্কে জ্ঞান আরোহণ করতে পারবে।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, “আমরা দেশে ৫জি প্রযুক্তির সম্প্রসারণে রিয়েলমি’র সাথে একযোগে কাজ করার সুযোগ পেয়ে খুব সন্তুষ্ট। তরুণ প্রজন্ম সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ৫জি স্মার্টফোন নিয়ে তথ্যবহুল এবং শিক্ষামূলক প্রচারণা চালিয়ে আমরা তরুণদের ক্ষমতায়নে অঙ্গীকারাবদ্ধ।’

‘৫জি পপুলারাইজার’ হিসেবে রিয়েলমি আগামী ৩ বছরের মধ্যে মধ্যে ১০ কোটি ৫জি স্মার্টফোন সরবরাহের লক্ষ্য নিয়ে নানাবিধ পোর্টফোলিও নিয়ে কাজ করেছে। ফাইভজি (৫জি) মোবাইলের পাশাপাশি তরুণ গ্রাহকদের জন্য রিয়েলমি আরও এআইওটি পণ্য বাজারে আনবে। ইতোমধ্যে রিয়েলমি এআইওটি ২.০ স্তরে প্রবেশ করেছে এবং তাদের রয়েছে ‘১+৫+টি’ কৌশল। এই কৌশলে ‘১’ হচ্ছে একটি স্মার্টফোন এবং ‘৫’ হলো ৫ ক্যাটাগরির এআইওটি পণ্য, যেমন – ট্রু ওয়্যারলেস স্টেরিও (টিডব্লিউএস), ওয়্যারেবলস, টিভি, ল্যাপটপ ও ট্যাবলেট। আর ‘টি’ মানে হলো, টেক লাইফ যা রিয়েলমির উন্মুক্ত অংশীদারিত্বের প্ল্যাটফর্ম। এর লক্ষ্য হলো রিয়েলমির নিজস্ব বিক্রয় চ্যানেলগুলো শেয়ার করার মাধ্যমে উদ্ভাবনী এআইওটি ভিত্তিক উদ্যোক্তাদের সহায়তা করা।



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102