মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৩৫ অপরাহ্ন

জমি নিয়ে দুই ভাইয়ের বিরোধে ভাইপো নিহত

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৯
জমি নিয়ে দুই ভাইয়ের বিরোধে ভাইপো নিহত

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মাগুরার মহম্মদপুর উপজেলার বানিয়াবহু গ্রামে দুই ভাইয়ের জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ভাইপো নিহত হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে।

মঙ্গলবার সকালের ঘটনার সময় একটি বাড়িতে ভাংচুর লুটপাটের ঘটনা ঘটে।

পুলিশ এলাকাবাসী জানায়, জমি নিয়ে বানিয়াবহু গ্রামের দুই ভাই আফসার মোল্যা কদম মোল্যার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সকাল ৯টার দিকে বিরোধপূর্ণ জমি আফসার মোল্যা দখল করতে গেলে কদম মোল্যা বাধা দেন। এতে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। খবর জানাজানির পর উভয় পক্ষের লোকজন ছুটে এসে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সময় প্রতিপক্ষ কদম মোল্যার লোকজনের লাঠির আঘাতে ভাইপো মাফুজার (৩৫) ঘটনাস্থলে নিহত হন। তিনি আফসার মোল্যার বড় ছেলে। সময় কমপক্ষে পাঁচজন আহত হন। গুরুতর আহত খলিলুর রহমান (৬০) মুন্নাফ মোল্যাকে (৫৫) মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ ঘটনাস্থল থেকে চারজনকে আটক করেছে। সংঘর্ষ চলাকালীন সবুজ নামের এক ব্যক্তির বাড়িতে ভাংচুর লুটপাটের খবর পাওয়া গেছে। খবর পেয়ে মাগুরার পুলিশ সুপার মো. জহিরুল ইসলাম, ইউএনও রামানন্দ পাল উপজেলা চেয়ারম্যান আবু আব্দুল্লাহ হেল কাফী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মহম্মদপুর থানার ওসি মো. নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করা হয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।


Post Views:
24



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102