রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম
মোরেলগঞ্জে এক ঘের ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক মানুষের মন পড়তে পারে যে ছবি গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুতে বাগেরহাটের পর্যটন বিকাশের সম্ভাবনা

নেটওয়ার্কের বাইরে যাচ্ছেন চিত্রনায়িকা মাহি!

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
নেটওয়ার্কের বাইরে যাচ্ছেন চিত্রনায়িকা মাহি!

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা মাহিয়া মাহি এখন একা, মানে রিলেশনশিপ স্ট্যাটাস সিঙ্গেল। পারভেজ মাহমুদ অপুর সঙ্গে সম্প্রতি বিচ্ছেদ হয়েছে। যদিও এই বিচ্ছেদ নিয়ে বিতর্ক রয়েছে, কেননা নিশ্চিত কবে বিচ্ছেদ হয়েছে তা খোলাসা হয়নি। অস্পষ্টতা রয়েছে।

মাহি গণমাধ্যমকে বলেন, মানুষ আমাকে প্রায়ই জিজ্ঞাসা করে, আমি ঢাকায় না কি শ্বশুরবাড়ি সিলেটে। এটা শুনতে নিজের কাছেই পেইন লাগে, অস্বস্তি লাগে। আমার মনে হয়, অপুকে আরও বেশি অস্বস্তিতে পড়তে হয়। কারণ, মানুষ তো জানেন না আমাদের বিচ্ছেদ আগেই হয়ে গেছে। আমার মনে হয়েছে বিষয়টি সবার জানা উচিত। অপুর জন্যই সেটা বেশি দরকার। কারণ, বিষয়টি পরিষ্কার না হলে সে তো এগোতে পারবে না। আমি হয়তো আমার মতোই থেকে যাব। নিজের মতো করে মানিয়ে নিতে পারব। আমি অপুর পরিবারকে বেশি ভালোবাসি। তাই মানবিক কারণেই বিষয়টি পরিষ্কার করে দিলাম।

যাহোক, মাহি বরাবরই খেয়ালি। এবার একাকি জীবনে সেই খেয়াল যেন একটু বেশিই চেপে ধরেছে। চিন্তা ভাবনা করছেন পার্বত্য অঞ্চলের দুর্গম জলপ্রপাত দেখতে যাবেন। ভরা বর্ষা বর্ষায় নাফাকুম জলপ্রপাতের সৌন্দর্য বেড়ে যায়। সেই ভয়ঙ্কর সৌন্দর্যই যেন মাহিকে হাতছানি দিয়ে ডাকছে।

বাংলার নায়াগ্রা হিসেবে পরিচিত নাফাকুম যেতে হলে বান্দরবান থেকে যেতে হবে থানচি। থানচি থেকে নৌকায় সাঙ্গু নদী ধরে রেমাক্রি বাজার যেতে হবে। সেখান থেকে পায়ে হেঁটে নাফাখুম যেতে হবে। বেশ দুর্গম অঞ্চল। কারণ থানচি থেকে ২২ কিলোমিটার পথ নৌকার। এরপর ৭ কিলোমিটার পথ হেঁটে যেতে হবে। এই দুর্গম অঞ্চলে মানুষ তো তেমন নেই, নেই কোনও মোবাইল নেটওয়ার্ক। নাফাকুম যাওয়া মানে নেট ওয়ার্কের বাইরে চলে যাওয়া।

আর চিত্রনায়িকা মাহিয়া সেটাই করতে যাচ্ছেন। নিজের ফেসবুকে লিখেছেন, ‘২ দিনের জন্য একদম নেটওয়ার্কের বাইরে চলে যাবো । ব্যাগ প্যাক ট্যুর। what about নাফাকুম?’

চলমান লকডাউনে পার্বত্য অঞ্চলে পর্যটক যেতে দেবে না। কিভাবে যাবেন? এই উত্তর অবশ্য মাহি দিয়েছেন। বললেন, ‘আমি চালেঞ্জ নিতে ভালোবাসি, এই চ্যালেঞ্জটা নেবো। দেখি ম্যানেজ করা যায় কিনা।’

২০১৬ সালের ২৪ মে হুট করে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এরপর শুটিং স্পটসহ নানা জায়গায় প্রাণবন্ত উপস্থিতি ছিল অপু ও মাহির। গত ২৪ মে তাদের পঞ্চম বিয়েবার্ষিকীর আগমুহূর্তে মাহি জানান, একসঙ্গে থাকছেন না আর তারা।

মাহিয়া মাহি ১৯৯৩ সালের ২৭ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ জেলায় জন্মগ্রহণ করেন। তার পারিবারিক নাম শারমিন আক্তার নিপা। তার পিতার নাম আবু বকর এবং মাতার নাম দিলারা ইয়াসমিন। তিনি ঢাকা উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102