সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

পরকীয়ার অভিযোগে গলায় জুতার মালা পরিয়ে ঘোরানো হলো নারীকে

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৪
পরকীয়ার অভিযোগে গলায় জুতার মালা পরিয়ে ঘোরানো হলো নারীকে

প্রতীকী ছবি

আন্তর্জাতিক ডেস্ক : পরকীয়ার অভিযোগে এক নারীকে গলায় জুতার মালা পরিয়ে গ্রাম ঘোরানো হয়েছে। এমন খবর সামনে আসতেই হৈচৈ পড়ে গেছে। কারণ ভারতীয় আইন অনুযায়ী, পরকীয়া ফৌজদারি অপরাধের আওতায় পড়ে না। দেশটির সুপ্রিম কোর্ট তা আগেই স্পষ্ট করে দিয়েছে। তারপরও নীতি পুলিশের হাতে হেনস্থার ঘটনা থামছে না। এবার পশ্চিমবঙ্গে পরকীয়ার অভিযোগে এক নারীকে গলায় জুতা পরিয়ে পুরো গ্রাম ঘোরানোর ঘটনা সামনে এলো। খবর আনন্দবাজারের।

রোববার পশ্চিম মেদিনীপুরের ঘাটাল থানার অন্তর্গত প্রতাপপুরে এই ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গেছে, বেশ কয়েক বছর আগে প্রতাপপুর এলাকায় ওই নারীর বিয়ে হয়। তার দুটি সন্তানও রয়েছে। সম্প্রতি শ্বশুরবাড়ির পাড়াতেই এক যুবকের সঙ্গে তিনি প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়েন বলে অভিযোগ ওঠে।

পুলিশ জানিয়েছে, সম্প্রতি ওই যুবক গ্রামের বাড়ি ফেরেন। সেই সময় দুজনের সাক্ষাৎ হয় এবং ওই নারী যুবকের সঙ্গে থাকতেও শুরু করেন বলে অভিযোগ তার শ্বশুরবাড়ির লোকজনের। বিষয়টি জানাজানি হতেই রোববার সকালে ওই নারীর উপর চড়াও হয় গ্রামের লোকজন। ঘর থেকে টেনে বের করে শাস্তিস্বরূপ গলায় জুতার মালা পরিয়ে ওই নারীকে পুরো গ্রামে ঘোরানো হয়।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102