সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৫৭ অপরাহ্ন

বিক্রান্ত-হর্ষবর্ধন আমার সঙ্গে অন্তরঙ্গ হতে ভয় পেতো: তাপসী

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৪১
taapsee-

বিনোদন ডেস্ক- জনপ্রিয় অভিনেত্রী তাপসী পান্নু। ভারতের দক্ষিণী সিনেমার মাধ্যমে বিশেষ পরিচিতি পেলেও বর্তমানে বলিউড সিনেমায় বেশি অভিনয় করছেন।

তাপসীর পরবর্তী সিনেমা ‘হাসিন দিলরুবা’। এতে তার সঙ্গে আরো আছেন— বিক্রান্ত ম্যাসি ও হর্ষবর্ধন রানে। সিনেমায় তাদের সঙ্গে তাপসীর বেশ কিছু অন্তরঙ্গ দৃশ্য রয়েছে। সম্প্রতি বিষয়টি নিয়ে কথা বলেছেন তাপসী।

এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, ‘আমার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য করার আগে ওরা দু’জনই খুব ভয়ে ছিল। আশা করি ওদের আমি সহজ করতে পেরেছি। ওরা বোধহয় মনে মনে ভাবছিল, কে জানে তাপসী আমাদের সঙ্গে কী করবে! আমিও খানিক ঘাবড়ে গিয়েছিলাম। বুঝতে পারছিলাম না আমার সম্পর্কে ওদের কী ধারণা। ’

আচ্ছা এমন ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়ের আগে স্বামীকে জানান কিছু তাপসী? নায়িকার সোজা সাপটা উত্তর- কাজ আর ব্যক্তিগত জীবনকে আলাদা রাখাই পছন্দ করেন তিনি। ‘আমার পার্টনারকে কখনোই এসব বিষয়ে কিছু বলি না। আমার প্রফেশনাল লাইফ, ব্যক্তিগত জীবনের থেকে অনেক অনেক দূরে রাখি। ঠিক যেমন আমি আশা করি না, কর্মক্ষেত্রের সিদ্ধান্ত ও আমার সঙ্গে পরামর্শ করে নেবে, তেমনই আমার থেকেও একই জিনিস আশা করা উচিত ওর।

একই সাক্ষাত্‍কারে উপস্থিত ছিলেন বিক্রান্ত এবং হর্ষবর্ধন। তারা কীভাবে প্রফেশনাল এবং পারসোনাল লাইফ ব্যালেন্স করেন? বিক্রান্ত জানান, তার পার্টনার মাঝেমধ্যে ছবির চিত্রনাট্য পড়েন, কিন্তু তার মানে এই নয় ঘনিষ্ঠ দৃশ্যে তার মতামত নেন অভিনেতা।

অন্যদিকে হর্ষবর্ধনের জবাব, তাকে যে ধরনের রোল অফার করা হয়, তাতে ঘনিষ্ঠ দৃশ্য থাকবে এমনটা ধরে নেওয়াই হয়।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102