রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:২৪ পূর্বাহ্ন

রিয়েলমি-দারাজের চুক্তি একসাথে বাজার সম্প্রসারণে কাজ করতে – TechJano

  • Update Time : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

দেশ ও দেশের বাইরে অনলাইন চ্যানেল তৈরি ও বাজার সম্প্রসারণের লক্ষ্যে সম্প্রতি তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজের সাথে সমঝোতা চুক্তি স্বাক্ষর (এমওইউ) করেছে।

এই চুক্তির মাধ্যমে ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত সব স্মার্ট ডিভাইস নিয়ে আসবে রিয়েলমি এবং একযোগে গ্রাহকের চাহিদা পূরণের মাধ্যমে উভয় প্রতিষ্ঠান নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে পারবে বলে আশা করা যাচ্ছে। রিয়েলমি বিশ্বের দ্রুততম বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড এবং আলিবাবার অঙ্গপ্রতিষ্ঠান- দারাজ দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস। রিয়েলমি’র অগণিত টেক ট্রেন্ডসেটিং ব্যবহারকারীর সাথে দারাজের সু-প্রতিষ্ঠিত ই-কমার্স কাঠামোর অংশীদারিত্ব এক অসাধারণ সমন্বয়।

বিশ্বব্যাপী ৮ কোটি ৫০ লাখের বেশি ব্যবহারকারী সাথে নিয়ে রিয়েলমি বর্তমানে বিশ্বের ৭ম বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ড। স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য প্রতিটি প্রাইজরেঞ্জে স্টাইলিশ, দুর্দান্ত স্পেসিফিকেশনের স্মার্টফোন এবং এআইওটি পণ্য নিয়ে আসা ছাড়াও বিভিন্ন বাজারের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানের সাথে অংশীদারিত্বের মাধ্যমে রিয়েলমি বিশ্ববাজারে তাদের শক্তিশালী অবস্থান তৈরি করেছে। গত বছর দারাজ ১১.১১ সুপার সেল ইভেন্টে বিক্রয়ের দিক থেকে দারাজ দক্ষিণ এশিয়ার মোবাইল এবং ট্যাবলেট, অডিও এবং ওয়্যারেবল বিভাগে রিয়েলমি শীর্ষস্থান অর্জন করে।

দেশে রিয়েলমি এবং দারাজের এই সম্পৃক্ততা প্রতিনিয়ত গ্রাহকদের চাহিদা পূরণ করছে। সদ্য অনুষ্ঠিত ‘দারাজ ইলেকট্রনিক্স উইক’-এ ‘মোবাইল ও ট্যাবলেট’ বিভাগে বিক্রয়ের দিক থেকে রিয়েলমি শীর্ষ ব্র্যান্ড হওয়ার গৌরব অর্জন করে, যা এই প্ল্যাটফর্মে টানা পঞ্চম মাসের মতো রিয়েলমি’র শীর্ষ অবস্থান ধরে রাখাকে চিহ্নিত করে।

রিয়েলমি’র সাউথ ইস্ট এশিয়া এবং সাউথ এশিয়ার ই-কমার্স হেড টনি লিন বলেন, ‘রিয়েলমি দেশে ও বিশ্বব্যাপী দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড। আমরা যে বাজারে প্রতিনিধিত্ব করি, সে বাজারের সাথে সমন্বয় সৃষ্টিতে আমরা অগ্রণী ভূমিকা পালন করি। তরুণদের প্রযুক্তির ব্যবহারকে আরও সমৃদ্ধ করতে, রিয়েলমি দারাজের সাথে একত্রে দেশে তাদের স্মার্টফোন এবং এআইওটি পণ্যের পোর্টফলিও আরও সম্প্রসারিত করবে।’

দারাজ গ্রুপের চিফ কমার্শিয়াল অফিসার ইয়ান ফিলিপ পোয়েটার বলেন, ‘বিশেষ করে তরুণ প্রজন্মকে কেন্দ্র করে, ই-কমার্স দক্ষিণ এশিয়ায় যেসকল সুযোগ তৈরি করেছে, রিয়েলমি সেসবের পূর্ণ সুযোগ গ্রহণ করছে দেখে আমি অত্যন্ত আনন্দিত। এই অঞ্চলের শীর্ষস্থানীয় মোবাইল এবং ইলেকট্রনিক্স ব্র্যান্ড হওয়ার পথে রিয়েলমি যে সাফল্যগাঁথা তৈরি করেছে তা দেখে ভাল লাগছে। নিরবচ্ছিন্ন অংশীদারিত্বের মাধ্যমে, আমরা একসাথে নতুন উচ্চতায় পৌঁছাতে পারব বলে আশা করছি।’

দারাজ ইলেকট্রনিক্স উইক ২০২১ এর পরে এই সমঝোতা চুক্তি স্বাক্ষরের ঘোষণা দেয়া হয়েছে। স্থানীয় বাজারে দারাজে গত ৬ বছরে অন্য যেকোন স্মার্টফোনের তুলনায় রিয়েলমি সর্বোচ্চ বিক্রি হয়েছে। তরুণদের চাহিদা মেটাতে, রিয়েলমি সদা সচেষ্ট। আগামী ৩ বছরের মধ্যে ১০ কোটি ফাইভ জি স্মার্টফোন তরুণ ব্যবহারকারীদের হাতে পৌঁছে দেওয়ার উদ্দেশ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে; ক্যানালিসের প্রতিবেদন অনুসারে দেশের সেরা তিন মোবাইল ব্র্যান্ডের একটি হল- রিয়েলমি।



Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102