রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম

রূপসার চাঞ্চল্যকর লাকি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ১৬
রূপসার চাঞ্চল্যকর লাকি হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক



রূপসার আলোচিত লাকি হত্যা মামলার প্রধান আসামি রিয়াজুলকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার (২৮ জুন) আনুমানিক দুপুর ২টায় রূপসা রামনগর এলাকার আকবরের মোড়ের সফিকুলের চায়ের দোকনের সামনে থেকে র‌্যাবের একটি দল রিয়াজুলকে গ্রেপ্তার করে। আসামি রিয়াজুল রামনগর এলাকার মোঃ রসুল খানের ছেলে।

জানা যায়, ২০১৯ সালের ১৩ সেপ্টেম্বর রূপসা থানার দক্ষিণ নন্দনপুর এলাকার মোঃ আনছার আলীর মেয়ে মোসাম্মৎ লাকী বেগম খুন হয়। অজ্ঞাতনামা আসামিরা লাকী বেগমকে খুন করে তার ঘরের মূল্যবান সম্পত্তি লুট করে। এ ঘটনা বিভিন্ন স্থানীয় ও জাতীয় মিডিয়ায় প্রকাশ পায় এবং জনমনে ব্যপক উদ্বেগের সৃষ্টি হয়।

হত্যার বিষয়ে ভিকটিমের বাবা বাদি হয়ে রূপসা থানায় অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১৩/ ০৯/ ১৯ ইং, ধারা ৩০৩/৩৫। মামলায় রূপসা থানা পুলিশ ভিকটিমের তৃতীয় স্বামী মোঃ ফুল মিয়াকে সন্দেহমূলক ভাবে গ্রেপ্তার করে। পরবর্তীতে মামলা পিবিআই এর নিকট হস্তান্তরিত হয়।

পিবিআই এর তদন্তকারী অফিসার মোঃ শহিদুল্লাহ মামালার মূল রহস্য উদঘাটন করেন এবং হত্যাকারীদের শনাক্ত করেন। এরপর গতকাল ১০ ঘন্টার গোপন অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি রিয়াজুলকে রূপসার রামনগর এলাকা থেকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া আসামিকে পিবিআই খুলনায় হস্তান্তর করা হয়েছে। সূত্র : প্রেস রিলিজ।

খুলনা গেজেট/ এস আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102