মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৫:২৫ অপরাহ্ন

সৃজিতের ওপর ক্ষিপ্ত হয়ে সিনেমা বানাচ্ছেন শিলাজিৎ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৭
সৃজিতের ওপর ক্ষিপ্ত হয়ে সিনেমা বানাচ্ছেন শিলাজিৎ

বিনোদন ডেস্ক : নামে কী বা আসে যায়’! শেক্সপিয়ারের এই উক্তিকে ভুল প্রমাণিত করে নাম নিয়েই বেজায় শোরগোল টলিটাউনে। এবার আর সোশ্যাল মিডিয়ায় অভিমান ভরা পোস্ট নয়, সরাসরি ভিডিয়ো বার্তায় ক্ষোভ উগরে দিলেন শিলাজিত। নাম বির্তকের জবাবে শিলাজিতের ঝাঁঝালো দুসরা। ভিডিয়ো বার্তায় স্পষ্ট করলেন তাঁর পরবর্তী পদক্ষেপ।

সমস্ত সংবাদমাধ্যমের কাছে একসঙ্গে বার্তা পৌঁছাতেই শিলাজিতের লাইভ- ‘মুখ খুলবেন শিলাজিৎ’। যেখানে তিনি জানান,শিগগির এক পরিচালককে নিয়ে সিনেমা বানাতে যাচ্ছেন। নাম ভূমিকায় অভিনয় করবেন নিজেই। কাঁচাপাকা দাড়িতে হাত বুলিয়ে গায়ক জানান, সেই পরিচালকের লুকের সঙ্গে মাননসই করতেই এই নতুন লুক। স্ক্রিপ্ট লেখা শুরু হয়ে গিয়েছে। শিগগির নিবন্ধন করবেন বলেও জানান শিলাজিৎ।

গোটা লাইভে তিনি স্পষ্ট কারও নাম না নিলেও টলিপাড়ার অন্দরমহল বলছে, এসমস্তই তিনি পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কেই টার্গেট করেই বলেছেন শিল্পী। যদিও এসম্পর্কে প্রশ্ন করা হলে ধোঁয়াশা জিইয়ে রেখেই শিলাজিতের উত্তর,’ছবির নাম কিন্তু আমি বলছি না। পরিচালকের নাম অনুপম রায়ও হতে পারে। আবার সত্যজিৎ রায়ও হতে পারে। সেটা তার জীবনের সঙ্গে কোনও মিল থাকবে তার কোনও মানে নেই।’

সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ‘হেমলক সোসাইটি’তে কাজও করেছেন শিলাজিৎ। সেই সিনেমায় অনুপমের সুরে তাঁর গাওয়া ‘জলফড়িং’ আজও চার্টবাস্টার। তাহলে হঠাৎ কী এমন হলো যে সিনেমা বানিয়ে পরিচালককে জবাব দিতে চাইছেন শিলাজিৎ!

আসলে যত কাণ্ডের শুরু পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের নতুন ছবির নাম নিয়ে। সম্প্রতি পরিচালক ঘোষণা করেন তাঁর পরবর্তী প্রজেক্ট X=PREM। যা শুনলেই মাথায় আসে শিলাজিতের বিখ্যাত গানের অ্যালবাম। অনেকেই ভাবেন প্রজেক্টের সঙ্গে হয়তো জড়িয়ে আছেন শিল্পী নিজে, তাই তাঁর বিখ্যাত অ্যালবামের নামই অবিকল উঠে এসেছে সিনেমার টাইটেলে। বিতর্কের শুরু শিলাজিতের ক্ষোভ ভরা একটি সোশ্যাল পোস্টে। তাতেই বোঝা যায়, এই প্রজেক্টের সঙ্গে শিলাজিতের কোনও সম্পর্কই নেই। এমনকী তাঁকে না জানিয়েই বেমালুম তাঁর সুপারহিট অ্যালবামের নামটি ব্যবহার করা হচ্ছে সিনেমায়। আর ক্ষোভের সূত্রপাত এখানেই।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102