রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার বাইডেনকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ পানিতে তলিয়ে গেল রাস্তা, জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ অবশেষে যুগান্তকারী আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিলে বাইডেনের স্বাক্ষর ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী হুট করে ফরিদপুরের পানিতে লবণাক্ততা বৃদ্ধি, কুমিল্লাবাসী বললো, ‘ফার্স্ট টাইম?’

Google Pixel 5A আগস্টেই লঞ্চ হচ্ছে, থাকবে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর সহ দুর্দান্ত ক্যামেরা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
Google Pixel 5A launch date set in August with Snapdragon 765g soc dual camera



Google Pixel 5A লঞ্চ হবে আগস্টে

গুঞ্জন চলছিল যে, বিশ্বজুড়ে চিপের আকাল দেখা দেওয়ায় Google Pixel 5A চলতি বছরে লঞ্চ হবে না। যদিও গুগলের তরফের নিশ্চিত করা হয়েছে, Pixel 4A এর মত একই সময়ে আসবে এই ক্যামেরা সেন্ট্রিক স্মার্টফোনটি। এখন Bloomberg এর একটি রিপোর্টে দাবি করা হয়েছে, আগস্টেই বাজারে পা রাখছে Google Pixel 5A। এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে।

Google Pixel 5A আগস্টে লঞ্চ হবে

ব্লুমবার্গের রিপোর্টে বলা হয়েছে, গুগল পিক্সেল ৪এ এর মত আগস্টেই গুগল পিক্সেল ৫এ লঞ্চ হবে এবং ওই মাসেই এর সেল শুরু হবে। জানিয়ে রাখি, গুগল পিক্সেল ৫এর পূর্বসূরী গতবছর ৩ আগস্ট লঞ্চ হয়েছিল এবং এর সেল শুরু হয়েছিল ২০ আগস্ট থেকে।

Google Pixel 5A সম্পর্কে আপাতত কি জানা গেছে

আগের একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল, গুগল পিক্সেল ৫এ -এ আমরা মেজর কোনো আপগ্রেড দেখতে পাবো না। এই ফোনের ফিচার গুগল পিক্সেল ৪এ এর মত হবে। এতে পূর্বসূরীর ন্যায় স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর থাকবে। আবার এতে থাকবে ৬.২ ইঞ্চি ইঞ্চি OLED ডিসপ্লে, যার ডিজাইন হবে পাঞ্চ হোল।

এছাড়া ফটোগ্রাফির জন্য Google Pixel 5A ফোনে বর্গাকার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এরমধ্যে দুটি ক্যামেরা সেন্সর থাকবে। এই দুটি ক্যামেরা ১২.২ মেগাপিক্সেল সেন্সর সহ আসবে। আবার ফোনের পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ থাকবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন






Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.




Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102