রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

Harley Davidson ভারতের প্রিমিয়াম বাইকের বাজার ধরতে Hardwire ভার্চুয়াল শোরুম শীঘ্রই লঞ্চ করবে

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ২৩
Harley Davidson to launch hardwire virtual showroom in India



Harley Davidson ভারতে লঞ্চ করেছে ভার্চুয়াল শোরুম

সশরীরে উপস্থিত না হয়েও শোরুমে গিয়ে নতুন দু’চাকা বা চারচাকা গাড়ি কেনার থ্রিল বাড়িতে বসেই কিছুটা অনুভব করা যাবে। গ্রাহক যাতে শারীরিকভাবে শোরুম পরিদর্শনের মতো অভিজ্ঞতা পান তার জন্য এখন ভার্চুয়াল শো-রুমের (Virtual Showroom) ধারণার প্রসার ঘটেছে। গাড়ি কিনতে ইচ্ছুক এমন ক্রেতাদের যাতে অতিমারি পরিস্থিতিতে শোরুমে না আসতে হয়, তার জন্যই গাড়ি প্রস্তুতকারক সংস্থাগুলি ভার্চুয়াল মাধ্যমেই শোরুমের মতো গাড়ি দেখানোর ব্যবস্থা করেছে।

ডিজিটাল পারচেজ এক্সপেরিয়েন্স দিতে এবার হার্লে ডেভিডসন (Harley Davidson) তাদের হার্ডওয়্যার ভার্চুয়াল শোরুম (Hardwire virtual showroom) ভারতে লঞ্চ করতে চলেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগস্টেই দেশের হার্লেপ্রেমীরা দুধের স্বাদ ঘোলে মেটাতে পারবেন। শোরুমের পরিবর্তে অনলাইনেই হার্ডওয়্যার ভার্চুয়াল শোরুমে হার্লে ডেভিডসনের মোটরসাইকেল ৩৬০-ডিগ্রি ভিউতে দেখে পরখ করে নেওয়া যাবে।

আপকামিং ভার্চুয়াল শোরুমে সম্ভবত পুরো ভারত জুড়ে হার্লে ডিভিডসন তাদের মোটরসাইকেল, অ্যাক্সেসরিজ, এবং মার্চেন্ডাইজ খুচরো বিক্রয় করবে। প্রসঙ্গত, ব্যবসাকে আরও লাভজনক করতে এই বছরের শুরুর দিকে Hardwire’ (হার্ডওয়্যার) নামে ভার্চুয়াল শোরুম আনার পরিকল্পনার কথা জানিয়েছিল হার্লে। এই পরিকল্পনাতে বিশ্বজুড়ে গ্রাহক সংখ্যা বাড়ানো, অফিসিয়াল সেকেন্ড হ্যান্ড মোটরসাইকেল প্রোগ্রাম (হার্লে ডেভিডসন সার্টিফায়েড) এবং ভবিষ্যতে বৈদ্যুতিক মোটরসাইকেলের প্রতি অঙ্গীকারের মতো কয়েকটি মূল পয়েন্ট রয়েছে।

ভার্চুয়াল শোরুম/অনলাইন রিটেল মার্কেটে চালু করে ভারতের প্রিমিয়াম মোটরসাইকেল বাজার ধরার লক্ষ্য নিয়ে হার্লে ডেভিডসন এগোবে। তবে এক্ষেত্রে মূল প্রতিদ্বন্দ্বীর রয়্যাল এনফিল্ডকে (Royal Enfield) টেক্কা দিতে আমেরিকার আইকনিক ব্র্যান্ডটিকে অনেকটা পথ যেতে হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন






টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি
এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷




Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102