রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনাম
খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি পদ্মা সেতুর লাইভ অনুষ্ঠানে অস্ত্র নিয়ে মহড়া, সাংবাদিক গ্রেপ্তার বাইডেনকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ পানিতে তলিয়ে গেল রাস্তা, জাল ফেলতেই ধরা পড়ল প্রচুর মাছ অবশেষে যুগান্তকারী আগ্নেয়াস্ত্র নিয়ন্ত্রণ বিলে বাইডেনের স্বাক্ষর ভিনিসিয়াস আমার ভাইয়ের মত: রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন শরণখোলায় পদ্মা সেতুর উদ্ধোধন উপলক্ষ্যে নানা অয়োজনে উৎসব পালন শরণখোলায় ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী হুট করে ফরিদপুরের পানিতে লবণাক্ততা বৃদ্ধি, কুমিল্লাবাসী বললো, ‘ফার্স্ট টাইম?’ পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে বাংলাদেশের বিমান বাহিনীর মনোজ্ঞ ফ্লাইপাস্ট অনুষ্ঠিত

Xiaomi Mi 12 হবে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৮৯৫ প্রসেসরের প্রথম ফোন

  • আপডেট সময় মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
xiaomi-mi-12-tipped-to-feature-200mp-camera-snapdragon-895-soc-specs-leaked



Mi 12 ফোনটি ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সহ আসছে

Xiaomi তাদের পরবর্তী ফ্লাগশিপ ফোন Mi 12 এর ওপর কাজ শুরু করে দিয়েছে। এই ফোনের মূল আকর্ষণ হতে পারে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। জনপ্রিয় চীনা টিপস্টার, ডিজিটাল চ্যাট স্টেশন এর দাবি মানলে, Mi 12 ফোনটি Samsung এর ২০০ মেগাপিক্সেল আইসোসেল (200MP ISOCELL) ক্যামেরা সেন্সর সহ লঞ্চ হবে। এই ক্যামেরা সেন্সরটি Samsung, Olympus এর সাথে হাত মেলিয়ে ডেভলপ করছে বলে শোনা যাচ্ছে।

Xiaomi Mi 12 লঞ্চ হবে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ও এই বিশেষ প্রসেসর সহ

শাওমি ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সরের ফোন বাজারে আনবে বলে গত কয়েক মাস ধরেই জল্পনা চলছে। যদিও কোম্পানির কোন ফোনে এই ক্যামেরা সেন্সর থাকবে তা জানা যায়নি। তবে টিপস্টারের দাবি সঠিক হলে আমরা শাওমি এমআই ১২ ফোনে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেখবো।

আবার এমআই ১২ কোয়ালকম স্ন‌্যাপড্রাগন ৮৪৫০ (Snapdragon 8450) প্রসেসর সহ আসতে পারে বলে সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে। যদিও বাজারে এমন কোনো প্রসেসর নেই। তবে অনুমান করা হচ্ছে আপকামিং স্ন্যাপড্রাগন ৮৯৫ (নাম নিশ্চিত নয়) প্রসেসরের মডেল নম্বর হতে পারে এটি।

Sparrowsnews এর এই রিপোর্টে বলা হয়েছে, Xiaomi ছাড়াও Lenovo, Motorola এই প্রসেসরের ফোন আগে লঞ্চ করবে। উল্লেখ্য, স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রথম ফোন হিসেবে লঞ্চ হয়েছিল Xiaomi Mi 11। সেক্ষেত্রে Mi 12, স্ন্যাপড্রাগন ৮৯৫ প্রসেসরের প্রথম ফোন হলে অবাক হওয়ার কিছু নেই।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

 






টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।




Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102