মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাতিল হলো ৭২৯ ভিওআইপি লাইসেন্স আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা

খুলনায় র‌্যাবের অভিযানে নয় জনকে জরিমানা

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ২৬
খুলনায় র‌্যাবের অভিযানে নয় জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক



খুলনা মহানগরীতে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে করোনা ভাইরাস রোধকল্পে ০৯ জনকে সর্বমোট ৪ হাজার ৫০০ শত টাকা অর্থদন্ড প্রদান করা হয়েছে।

আজ বুধবার (৩০ জুন) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত র‌্যাব-৬, খুলনার একটি আভিযানিক দল এবং খুলনা জেলার সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে কেএমপি, খুলনার সদর থানাধীন বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসের সচেতনতা উপেক্ষা করে জনসমাগম করায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়। এ অভিযান পরিচালনাকালে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২(১) এবং দঃ বিঃ ১৮৬০ সালের ২৬৯ ধারা মোতাবেক ৯ জনকে সর্বমোট ৪ হাজার ৫০০ শত টাকা জরিমানা আদায় করে। অভিযুক্ত ব্যক্তিরা মোবাইল কোর্টের জরিমানার অর্থ তাৎক্ষণিকভাবে স্বেচ্ছায় পরিশোধ করে। সূত্র: প্রেস বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/ টি আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102