সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৩৬ অপরাহ্ন

গুজব সম্পর্কে যা বললেন পরীমণি

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ১৭৭
গুজব সম্পর্কে যা বললেন পরীমণি

বিনোদন ডেস্ক : ১০ কোটি টাকার ফ্ল্যাট বা তিন কোটি টাকার গাড়ি কিছুই নেই পরীমণির। থাকেন ভাড়া বাসায়। তাকে নিয়ে ‘গুজব’ ছড়ানোর জবাবে নিজের ফেসবুক ভেরিফাইড পেইজে এক স্ট্যাটাসে এমনটাই জানিয়েছেন এ সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণি।

বুধবার বিকেল সোয়া ৫টার দিকে নিজের ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দেন তিনি। পৌনে এক ঘণ্টার মধ্যে তার স্ট্যাটাসটি ভাইরাল হয়।

এ রিপোর্ট লেখার সময় সন্ধ্যা ৬টায় পরীর স্ট্যাটাসটিতে ২৯ হাজারের বেশি লাইক, ভালোবাসা ও হাহার রিঅ্যাক্ট পড়েছে। আর কমেন্ট করেছেন সাড়ে পাঁচ হাজারের বেশি ফেসবুক ব্যবহারকারী। কারো কারো কমেন্টের উত্তরও দিয়েছেন পরীমণি।

মোবারক হোসেন নামে একজন কমেন্ট করেছেন, ‘আহা মেনেই নেন আপনার এসব আছে। আর এসব না থাকলে তারা খুঁজে না পেলে আপনি
বলবেন, এসব যা যা বলেছে সব এনে দিতে।’ এর জবাবে হাসির রিঅ্যাক্ট দিয়েছেন পরী।

মিজান রহমান নামে একজন কমেন্ট করেছেন, ‘মেয়েটার কষ্ট কেউ বুঝলো না। সবাই শুধু হাহা দিয়েই কেটে পড়লো। এতো ব্যথা নিয়ে সে কী করে বাঁচবে? অনেক চিন্তা হয়।’ এর প্রতিক্রিয়ায় মোহাম্মদ আশরাফ উদ্দিন লিখেছেন, তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমি গভীরভাবে শোকাহত।

এখানে পরীমণির ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-
আজ এসব নিয়েও লিখতে হচ্ছে ভাবতে কষ্ট হচ্ছে সত্যি। যখন বড় বড় সম্মানিত শিল্পীরাও পিছে রটানো গসিপ নিয়ে আমার দিকে আঙ্গুল তুলতেও ছাড়লেন না আজ! একবার একটু জেনে নিতেই পারতেন চাইলে।
যাইহোক, এসব এর একটু পরিত্রাণ দরকার এবার।

আমার একটি মাত্র হ্যারিয়ার গাড়ি। যেটি ব্যাংক লোনে চলছে। এবং আমি একটি ভাড়া ফ্লাটে থাকি। আমি আমার আয়ের হিসেব সরকারের কাছে অবশ্যই প্রদান করি। আমি নিয়মিত একজন করদাতা। আমার কোন ১০ কোটি টাকার বাড়ি বা ৫/৪/৩ কোটি (যেমন টা আপনারা বানালেন আরকি) টাকার গাড়িও নেই।

আপনারা দোয়া করবেন, আমাকে নিয়ে আপনাদের এই মহান উচ্চ আশা পূরন করবো ইনশাআল্লাহ। মিথ্যা বা গুজব ছড়ানোর জন্য আপনারা কতোটুকু জয়ী হলেন ভেবে দেখবেন প্লিজ। -আপনাদের পরীমণি।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102