মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাতিল হলো ৭২৯ ভিওআইপি লাইসেন্স আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা

ফুলতলায় বিধি ভঙ্গ করায় ২ ব্যক্তিকে জরিমানা

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৩৯
ফুলতলায় বিধি ভঙ্গ করায় ২ ব্যক্তিকে জরিমানা

ফুলতলা প্রতিনিধি



করোনা সংক্রমন রোধে খুলনা জেলা প্রশাসন ঘোষিত বিধি নিষেধ আরোপ কার্যকর করতে ফুলতলা উপজেলা প্রশাসনের নজরদারি ও ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।

বুধবার দুপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রুলী বিশ্বাস ফুলতলা বাজারে বিধি ভঙ্গ করে দোকান খুলে রাখায় ১ এক ব্যক্তি ও ১ প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা ধার্য ও আদায় করেন। দন্ডপ্রাপ্তদের মধ্যে খান এন্টার প্রাইজের কর্মচারী অনিককে ১০ হাজার টাকা এবং এসএস টাইলস্ এন্ড স্যানিটারী মালিক ইমদাদ হোসেন মোল্যাকে ৫ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়।

খুলনা গেজেট/ টি আই



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102