মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী বাতিল হলো ৭২৯ ভিওআইপি লাইসেন্স আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা

সহযোগী অধ্যাপক পদে ১০৮৪ জনের পদোন্নতি

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ২৬
সহযোগী অধ্যাপক পদে ১০৮৪ জনের পদোন্নতি

প্রকাশিত: ১২:৪৭ পূর্বাহ্ণ, ৩০ জুন ২০২১

ছবি: ইন্টারনেট

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে সহকারী অধ্যাপক থেকে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি পেয়েছেন ১ হাজার ৮৪ জন। মঙ্গলবার (২৯ জুন) শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ থেকে এ সংক্রান্ত জারি করা হয়। এতে বলা হয়, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে যোগ দিয়ে আগের পদের দায়িত্ব পালন করবেন।

পদোন্নতি পাওয়া শিক্ষকদের মধ্যে অর্থনীতি বিষয়ের ৭৩ জন, আরবির ৩ জন, আরবি ও ইসলামি শিক্ষার ২ জন, ইসলাম শিক্ষার ৭ জন, ইসলাম শিক্ষা ও সংস্কৃতির ৬৭ জন, ইংরেজির ৭৭ জন, ইতিহাসের ৬২ জন, উদ্ভিদবিদ্যার ৬৮ জন, কৃষি বিজ্ঞানের ৬ জন, গার্হস্থ্য অর্থনীতির ৬ জন, গণিতের ৬৫ জন, দর্শনের ৬৮ জন, পদার্থবিদ্যার ৮২ জন, পরিসংখ্যানের ৭ জন, প্রাণিবিদ্যার ৫৫ জন, বাংলার ৫৫ জন, ব্যবস্থাপনার ৭৩ জন, ভূগোলের ১৮ জন, মনোবিজ্ঞানের ৮ জন, রাসায়নের ৭৬ জন, রাষ্ট্রবিজ্ঞানের ৮১ জন, সমাজকল্যাণের ২৭ জন, সমাজ বিজ্ঞানের ১১ জন, সংস্কৃতের ২ জন, ফিন্যান্স অ্যান্ড ব্যাকিংয়ের ১ জন এবং হিসাববিজ্ঞানের ৬৫ জন।

এছাড়া, টিচারস ট্রেনিং কলেজের (টিটিসি) ইসলামি আদর্শ বিষয়ের ১ জন, ইংরেজির ২ জন, ইতিহাসের ২ জন, গাইডেন্স অ্যান্ড কাউন্সিলিংয়ের ৪ জন, গার্হস্থ বিজ্ঞানের ১ জন, গণিতের ২ জন, প্রফেশনাল ইথিক্সের ১ জন, বাংলার ১ জন, ভূগোলের ২ জন, রাষ্টবিজ্ঞানের ২ জন, বিজ্ঞানের ১ জন এবং শিক্ষার ৫ জন সহকারী অধ্যাপককে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

নাঈম/নিএ




Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102