শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৩:৪৯ অপরাহ্ন

ColorOS 12 : Oppo-র সর্বকালের সেরা কাস্টম স্কিন আসছে চলতি বছরেই

  • Update Time : বুধবার, ৩০ জুন, ২০২১



Oppo ColorOS 12 চলতি বছরে লঞ্চ হবে

গুগলের (Google) সরবরাহিত অ্যান্ড্রয়েডের (Android) সোর্স কোডের ওপর ভিত্তি করে বাজারের সিংহভাগ স্মার্টফোন ব্র্যান্ড নিজেদের গ্রাহকদের জন্য কাস্টম রম (Custom ROM) বা কাস্টম স্কিন (Custom Skin) ডেভেলপ করেছে। দারুণ কার্যকরিতা এবং স্মার্টফোনে বহু জিনিস কাস্টোমাইজেশনের সুবিধা পাওয়া যায় বলে এখন প্রচুর মানুষ কাস্টম রম পছন্দ করেন। আর বিশ্বজুড়ে সেরা কাস্টম রমের প্রসঙ্গ আসলে অনেকেই পছন্দের তালিকায় Oppo-র ColorOS 11-কে প্রথম স্থানে রাখেন। গতবছর লঞ্চের পর থেকেই ColorOS 11, ওপ্পো স্মার্টফোন ইউজারদের কাছে উচ্চ প্রশংশিত হয়েছে। পাশাপাশি প্রচুর ডিভাইসে কালারওএস ১১-এর বিটা ও স্টেবেল ভার্সন রোলআউট করে ওপ্পো প্রচুর পরিমাণে বাহবাও পেয়েছে।

এখন উচ্ছসিত হওয়ার মতো নতুন খবর হল, ColorOS এর নতুন ভার্সন ColorOS 12 চলতি বছরের শেষের দিকে লঞ্চ হতে পারে। এবং ওপ্পোর ইঞ্জিনিয়ারিং টিম একে এমনভাবে ডিজাইন ও ডেভেলপ করছে, যাতে এটি ওপ্পোর সর্বকালের সেরা কাস্টম রম হিসেবে সুনাম অর্জন করতে পারে।

Oppo -এর ColorOS 12 কাস্টম স্কিন সেরা ফিচার সহ আসছে

একজন উইবো (Weibo) ব্যবহারকারীর মতে, ওপ্পো কালারওএস ১২ ভার্সনে অন্যান্য অ্যান্ড্রয়েড স্কিনগুলির সেরা ফিচারসমূহের একত্রীকরণ হবে। পোস্টে তিনি লিখেছেন, মেইজুর ফ্লাইম কাস্টম স্কিনের ডিজাইন এবং সাবলীলতা, স্মার্টিসান ওএসের উদ্ভাবনী ফিচার এবং হাইড্রোজেন ওএসের (অক্সিজেন ওএসের চাইনিজ ভার্সন) সরলতার মিশেলে ওপ্পোর নতুন কাস্টম রমকে সাজিয়ে তোলা হচ্ছে।

অন্যান্য কোম্পানির কাস্টম অপারেটিং সিস্টেম থেকে সেরা ফিচারগুলি নিয়ে ওপ্পো এই কর্মযজ্ঞ কীভাবে সম্পন্ন করবে, তা ভেবে আপনি নিশ্চয় মাথা চুলকাচ্ছেন। আপনার সংশয়ের অবসান ঘটিয়ে জানিয়ে দিই, কালার ওএস ১২ অরিজিনাল কালারওএস, ফ্লাইম, স্মার্টিসিয়ান ওএস, এবং হাইড্রোজেন ওএস ডেভেলপারদের যৌথ উদ্যোগে সৃষ্টি হচ্ছে। ফলে কালারওএস ১২ রুপে ওপ্পোর তরফ থেকে একটা বড় ধামাকা আসতে চলেছে বলে মন্তব্য করা যেতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন






টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি
এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷




Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102