মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা ওমরাহ হজ পালনে সৌদি আরবের নতুন নির্দেশনা জারি

Honor X20 SE পাঞ্চ হোল ডিসপ্লে ও ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হল, জানুন দাম ও স্পেসিফিকেশন

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ২৮
honor-x20-se-launched-with-dimensity-700-soc-64mp-camera-price-specifications

Honor X20 SE লঞ্চ হল

মিড-রেঞ্জ স্পেসিফিকেশনের সাথে Honor তাদের ঘরেলু মার্কেটে চমৎকার একটি স্মার্টফোন লঞ্চ করেছে। স্মার্টফোনটির নাম Honor X20 SE৷ এই ফোনের বিশেষ ফিচারের কথা বললে, এতে ফুল-এইচডি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৫জি প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, এবং ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে। আসুন Honor X20 SE এর দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor X20 SE দাম

অনার এক্স২০ এসই এর দাম চীনে ১,৭৯৯ ইউয়ান (২০,৭০০ টাচা) থেকে শুরু হয়েছে। এটি ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম। অপরদিকে ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ অপশনের দাম ১,৯৯৯ ইউয়ান (২৩,৪০০ টাকা) রাখা হয়েছে। ম্যাজিক নাইট ব্ল্যাক, ব্লু ওয়াটার এমারেল্ড, টাইটেনিয়াম সিলভার, ও চেরি পিঙ্ক গোল্ড রঙে এটি বেছে নেওয়া যাবে।

৯ জুলাই থেকে Honor X20 SE এর সেল শুরু হচ্ছে। চীন ছাড়াও বিশ্বের অন্যান্য দেশে ফোনটি পা রাখবে কি না, সেই বিষয়ে কিছু জানা যায়নি।

Honor X20 SE স্পেসিফিকেশন ও ফিচার

অনর এক্স২০ এসই পাঞ্চ হোল ডিজাইনের ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) ডিসপ্লে সহ লঞ্চ হয়েছে। এই ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯৪.২ শতাংশ। ডিসপ্লের মধ্যেকার কাটআউটে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা রয়েছে। এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ৬ জিবি / ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ কনফিগারেশনে ফোনটি পাওয়া যাবে।

অনর এক্স২০ এসই স্মার্টফোনের পিছনে তিনটি ক্যামেরা বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৭ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর + ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর+ ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। রিয়ার ক্যামেরাতে এআই ফটোগ্রাফি, ডুয়াল স্ক্রিন রেকর্ডিং, বিভিন্ন ফটো ফিল্টার, ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন (ইআইএস), প্রফেশনাল ফটোগ্রাফি মোড ব্যবহার করে ছবি তোলা যাবে।

অনর এক্স২০ এসই-তে ৪,০০০ এমএএইচ ব্যাটারি আছে, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অ্যান্ড্রয়েড ১০-এর উপর ভিত্তি করে এতে ম্যাজিক ইউআই ৪.০ কাস্টম রম প্রি-ইনস্টল করা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102