রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম
রামপালে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে শেখ আব্দুল জলিল পাবলিক লাইব্রেরী ও আমাদের গ্রাম প্রকল্পের নানা উদ্যোগ গ্রহণ মোরেলগঞ্জে এক ঘের ব্যবসায়ীর হাত-পা ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা পদ্মা সেতুতে প্রথম মূত্র নিঃসরণ করে ইতিহাসে নাম লেখালেন বরিশালের তারেক মানুষের মন পড়তে পারে যে ছবি গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক পদ্মা সেতু উদ্বোধন: মোংলা বন্দর কর্তৃপক্ষ’র বর্ণাঢ্য র‍্যালী কারণে-অকারণে অনেকেই সেতু দিয়ে দিচ্ছেন পদ্মা পাড়ি একদিনেই বদলে গেছে শিমুলিয়া-ফেরিঘাট, যাত্রী সংকটে লঞ্চ-ফেরি দ্বিগুন বেতন দাবী সালাহর, বিক্রি করতে চায় লিভারপুল – স্পোর্টস প্রতিদিন খুলনায় পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে কেএমপির বর্ণাঢ্য র‌্যালি

LPG গ্যাস সিলিন্ডার বুকিং ট্র্যাক করতে দেবে Paytm, পাবেন পরে অর্থ পরিশোধের সুবিধা

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১
paytm-adds-lpg-gas-booking-track-pay-later-features-for-users-and-offering-cashback-up-to-rs900



Paytm জুড়লো LPG সিলিন্ডার বুকিং সংক্রান্ত বহু ফিচার

গত বছর করোনা আবহে ইউজারদের সুবিধার্থে অনলাইনে LPG গ্যাস সিলিন্ডার বুকিং সার্ভিস নিয়ে এসেছিল ভারতের জনপ্রিয় অনলাইন পেমেন্ট প্ল্যাটফর্ম Paytm। সম্প্রতি সংস্থাটি ঘোষণা করেছে যে, ইউজারদের গ্যাস সিলিন্ডার বুকিং এক্সপেরিয়েন্সকে আরও সমৃদ্ধ করতে তারা নতুন অফার এবং ক্যাশব্যাকের পাশাপাশি একগুচ্ছ নতুন ফিচারও নিয়ে আসতে চলেছে। ব্যবহারকারীরা এখন IVRS , মিসড কল বা WhatsApp-এর মাধ্যমে করা বুকিংয়ের জন্য Paytm-এর মাধ্যমে অর্থ প্রদান করতে পারবেন। সংস্থার মতে, এই এক্সক্লুসিভ ফিচারটির সাহায্যে ইউজাররা অন্য কোনো প্ল্যাটফর্ম বা চ্যানেলের মাধ্যমে সিলিন্ডার বুক করার কয়েক ঘন্টা পরেও Paytm-এর মাধ্যমে অর্থ প্রদান করতে সমর্থ হবেন।

LPG সিলিন্ডার বুকিংয়ে Paytm দিচ্ছে ক্যাশব্যাক

পেটিএম এর তরফে জানানো হয়েছে, নতুন ইউজাররা অ্যাপের মাধ্যমে ৩টি এলপিজি সিলিন্ডার বুকিংয়ে ৯০০ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক পাবেন। এছাড়া ইউজারদের বুক করা প্রতিটি সিলিন্ডারে নিশ্চিত Paytm First Points দেওয়া হবে, যা তাদের ওয়ালেট ব্যালেন্স এবং জনপ্রিয় ব্র্যান্ডগুলির ডিসকাউন্ট ভাউচারের ক্ষেত্রে কাজে লাগানো যেতে পারে।

এই অফারটি ৩ টি প্রধান LPG কোম্পানির সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে প্রযোজ্য – Indane, HP Gas, এবং BharatGas। Paytm Postpaid-এ নাম নথিভুক্ত করে গ্রাহকরা সিলিন্ডার বুকিংয়ের ক্ষেত্রে পরে অর্থ প্রদানের অপশনও পাবেন। এর সাথে সাথে Paytm ব্যবহারকারীদের সিলিন্ডার বুক করার আগে দাম চেক করতে দেওয়া হবে।

এছাড়াও, Paytm অ্যাপের মাধ্যমে ব্যবহারকারীরা এখন তাদের গ্যাস সিলিন্ডার ডেলিভারি ট্র্যাক করার পাশাপাশি রিফিলের জন্য অটোমেটেড ইন্টেলিজেন্ট রিমাইন্ডারও রিসিভ করতে পারবেন। ব্যবহারকারীদের ‘Book Gas Cylinder’ ট্যাবে গিয়ে গ্যাস প্রোভাইডার সিলেক্ট করে মোবাইল নম্বর/LPG ID/কাস্টমার নম্বর এন্টার করার পর পেমেন্ট করার অপশন দেওয়া হবে। তারপরে সিলিন্ডারটি নিকটতম গ্যাস এজেন্সি দ্বারা নিবন্ধিত (রেজিস্টার্ড) ঠিকানায় সরবরাহ করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন






টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।




Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102