মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
মেসি লেভানদস্কির ব্যবধান ছিল মাত্র ৪ পয়েন্ট – স্পোর্টস প্রতিদিন খুলনা অঞ্চলে ১৭৭ জনের করোনা শনাক্ত কোনো রাষ্ট্রই বাংলাদেশের ভবিষ্যৎ নির্ধারণের ক্ষমতা রাখে না : পররাষ্ট্র প্রতিমন্ত্রী আফ্রিকার খাদ্য সংকট দূর করতে শান্তি মিশনে যাচ্ছে ছাত্রলীগ  কোস্ট গার্ডের অভিযানে ৬২ বোতল বিদেশী বিয়ার ক্যান ও মদ জব্দ পুলিশকে তথ্য দেওয়ায় রগ কেটে হত্যা, মূলহোতাসহ গ্রেফতার ৫ ফিটনেস অ্যাপ কী ব্যক্তিগত প্রশিক্ষকের চেয়েও কার্যকর? রিয়ালকে হারানোর মত দলই আছে কয়েকটি – স্পোর্টস প্রতিদিন অবিশ্বাস্য হলেও সত্য! জমি থেকে বাঁধাকপি তোলার চাকরি, বেতন বছরে ৬২ লাখ টাকা ওমরাহ হজ পালনে সৌদি আরবের নতুন নির্দেশনা জারি

Realme Buds Q2: সবচেয়ে সস্তার ANC ফিচারের ইয়ারবাড আজ কেনার সুযোগ

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ২০
realme-buds-q2-tws-earbud-first-sale-today-via-amazon-price-features

Realme Buds Q2 এর প্রথম সেল আজ

Realme Buds Q2 ট্রু ওয়্যারলেস ইয়ারবাডের আজ থেকে ভারতে বিক্রি শুরু হচ্ছে। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব সাইট realme.com থেকে ইয়ারফোনটি কেনা যাবে। সেল শুরু হবে দুপুর ১২টা থেকে। Realme Buds Q2 ইয়ারবাডের দাম রাখা হয়েছে ২,৫০০ টাকার কম। এটি অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন (ANC) ফিচারের সাথে আসা সবচেয়ে সস্তা ইয়ারবাডগুলির একটি। এছাড়াও রিয়েলমি বাডস কিউ ২ ইয়ারবাডে আছে অ্যাপ সাপোর্ট, টাচ কন্ট্রোলের মতো ফিচার।

Realme Buds Q2 এর দাম

রিয়েলমি বাডস কিউ ২ এর ভারতে দাম রাখা হয়েছে ২,৪৯৯ টাকা। এটি গ্রে ও ব্ল্যাক কালারে উপলব্ধ।

Realme Buds Q2 এর স্পেসিফিকেশন ও ফিচার

রিয়েলমি বাডস কিউ ২ ১০ মিমি ডাইনামিক ড্রাইভার সহ এসেছে, যা দুর্দান্ত ব্যাস (Bass) সরবরাহ করবে। আবার গেমারদের জন্য উপযুক্ত সুপার-লো লেটেন্সি মোড এই ইয়ারবাডে পাওয়া যাবে। শুধু তাই নয় এটি, অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) সহ লঞ্চ হয়েছে, যা বাইরের নয়েজকে হ্রাস করে। এছাড়া প্রয়োজনে আপনি বাইরের নয়েজ শুনতে চাইলে ট্রান্সপারেন্ট মোড এনাবল করতে পারেন। রিয়েলমি বাডস কিউ ২ ইয়ারবাডে ভয়েস কলের জন্য ডুয়াল-মাইক্রোফোন নয়েজ ক্যান্সেলেশন ফিচার বর্তমান।

Realme Buds Q2 কে রিয়েলমি লিঙ্ক অ্যাপ (Realme Link app) এর সাথে কানেক্ট করা যাবে। এই অ্যাপটির সাহায্যে গেমিং মোড অন করা, টাচ কন্ট্রোল এবং ইকুয়ালাইজার সেটিংস পরিবর্তন করার মতো কয়েকটি নির্দিষ্ট সেটিংস ও অ্যাক্টিভিটি কন্ট্রোল করা যাবে। কোম্পানির দাবি এটি একটানা ২৮ ঘন্টা পর্যন্ত (চার্জিং কেস সহ) প্লেব্যাক টাইম সরবরাহ করবে। ফাস্ট চার্জিংয়ের জন্য ইয়ারফোনটির কেসে থাকছে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট ইন্টারফেস। কোম্পানি জানিয়েছে, ১০ মিনিটের চার্জে এটি ৩ ঘন্টা চালানো যাবে।

কানেক্টিভিটি অপশন হিসাবে, Realme Buds Q2 তে পাওয়া যাবে SBC এবং AAC ব্লুটুথ কোডেক সহ ব্লুটুথ ৫.২ সাপোর্ট। এটি IPX5 রেটিং সহ আসায়, হালকা জলের ছিটেতেও নষ্ট হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102