বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর মোংলায় ওমিক্রণ ভ্যারিয়েন্টের বিস্তাররােধে জনসচেতনতা সৃষ্টির জন্য মাইকিং শুরু বাগেরহাটে করোনার ভয়াবহতা রোধে জনসচেতনতার কার্যক্রম শুরু টিআই’র দুর্নীতি প্রতিবেদন পক্ষপাতদুষ্ট : ড. হাছান মাহমুদ ২ বাসের চাপায় কিশোরের মৃত্যু: এক চালক মাদকাসক্ত, অন্যজন হেলপার প্রতারণার অভিযোগে মামলার মুখে গুগল প্রতিবন্ধী ব্যক্তি সমাজের বোঝা নয়- ইউএনও কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তীতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে পুতিনের শুভেচ্ছা বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নেইমারের বিপক্ষে খেলা বিশেষ কিছুঃ রোদ্রিগো – স্পোর্টস প্রতিদিন

Realme Narzo 30 5G আজ প্রথম সেলে ডিসকাউন্টের সাথে কেনার সুযোগ, তাড়াতাড়ি করুন

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১
  • ৩৩
Realme Narzo 30 5G first sale today on Flipkart at 12pm check price offer

Realme Narzo 30 5G এর প্রথম সেল আজ

Realme Narzo 30 5G আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। Flipkart ও realme.com থেকে আজ দুপুর ১২টায় ফোনটি কেনা যাবে। লঞ্চ অফার হিসেবে এই সেলে ফোনটি ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে। এছাড়াও রয়েছে ব্যাংক অফার ও একচেঞ্জ অফার। Realme Narzo 30 5G গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনে আছে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা, পাওয়ারফুল ব্যাটারি ও আরও অনেক আকর্ষণীয় ফিচার। আসুন Realme Narzo 30 5G এর দাম, সেল অফার ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Realme Narzo 30 5G এর দাম ও সেল অফার

ভারতে রিয়েলমি নারজো ৩০ ৫জি একটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৫,৯৯৯ টাকা। রেসিং ব্লু ও রেসিং সিলভার কালারে ফোনটি কেনা যাবে।

আজ অর্থাৎ প্রথম সেলে রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনটি ৫,০০০ টাকা ছাড়ে পাওয়া যাবে। আবার ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের ১,০০০ টাকা ডিসকাউন্ট দেওয়া হবে। ফ্লিপকার্টে সুবিধা নেওয়া যাবে একচেঞ্জ অফারের।

Realme Narzo 30 5G এর স্পেসিফিকেশন

রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনে ব্যবহার করা হয়েছে ARM Mali-G57 জিপিইউ সহ মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর। এখনকার বেশিরভাগ বাজেট 5G ফোনে এই অক্টা কোর প্রসেসর আমরা দেখছি। সিকিউরিটির জন্য এই ফোনে আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার পাওয়ার ব্যাকআপের জন্য রিয়েলমি নারজো ৩০ ৫জি ফোনে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সাথে রয়েছে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

ফটোগ্রাফির জন্য Realme Narzo 30 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা ৪৮ মেগাপিক্সেল (এফ/১.৮ অ্যাপারচার)। এছাড়া বাকি দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল পোট্রেট লেন্স (এফ/২.৪ অ্যাপারচার) ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স (এফ/২.৪অ্যাপারচার)। সেলফি ও ভিডিও কলের জন্য ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপলব্ধ (এফ/২.১ অ্যাপারচার)। 

Realme Narzo 30 5G ডায়নামিক র‌্যাম এক্সপ্যানশন ফিচারের সাথে এসেছে। যা দরকারে স্টোরেজকে র‌্যাম হিসেবে ব্যবহার করে। এই ফোনের সামনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০x২৪০০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএস-এ চলবে।ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে ইউএসবি টাইপ সি পোর্ট, মাইক্রো এসডি কার্ড স্লট, Hi-Res অডিও সাপোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer: Shimulツ
themesba-lates1749691102