শনিবার, ২০ অগাস্ট ২০২২, ১১:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
চালের বস্তায় নিষিদ্ধ পলিব্যাগের ব্যাবহার ভ্রাম্যমাণ আদালতে দুই ব্যবসায়ীকে ৩০হাজার টাকা জরিমানা মেয়াদোত্তীর্ণ ইনজেকশন পুশ করায় রোগীর শরীরে জ্বালাযন্ত্রনা ফার্মেসী সিলগালা:পলাতক গ্রাম্য চিকিৎসক বাংলাদেশকে জানতে হলে আগে বঙ্গবন্ধুকে জানতে হবে ….এমপি মিলন সিরিজ বোমা হামলার প্রতিবাদে মোংলায় বিক্ষোভ মিছিল সারা খুলনা অঞ্চলের সব খবরা খবর নদীর পাড়ে শাড়ি পরে দুর্দান্ত ড্যান্স দিলো সুন্দরী যুবতী যুদ্ধের ধ্বংসস্তুপের উপর দাঁড়িয়েও বঙ্গবন্ধু প্রযুক্তি কাঠামো দাঁড় করিয়েছেন – মোস্তাফা জব্বার – টেক শহর বিশ্বকাপে পর্তুগালকে ফেবারিট মানছেন আর্জেন্টাইন তারকা – স্পোর্টস প্রতিদিন বিশ্ববাজারে আবারও কমল জ্বালানি তেলের দাম গর্তে লুকিয়ে থাকা ইঁদুরটি দেখলো চাষী ও তার স্ত্রী দুজনে মিলে

Samsung Galaxy A22 4G ভারতে দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল, দাম ২০,০০০ টাকার কম

  • আপডেট সময় বুধবার, ৩০ জুন, ২০২১

Samsung Galaxy A22 4G ভারতে লঞ্চ হল

জুনের প্রথমে ইউরোপীয় মার্কেটে Samsung Galaxy A22 4G ও Samsung Galaxy A22 5G লঞ্চ হয়েছিল। Galaxy A22-এর 4G ভ্যারিয়েন্টটি এবার স্যামসাং ভারতে চুপিচুপি লঞ্চ করল। যদিও অফলাইন স্টোরে আগেই ফোনটির বিক্রি শুরু হয়েছে। এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ও ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আসুন স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি ফোনের দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Samsung Galaxy A22 4G এর দাম

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি ভারতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবির সিঙ্গেল স্টোরেজ কনফিগারেশনে পাওয়া যাবে, দাম ১৮,৪৯৯ টাকা। ব্ল্যাক ও মিন্ট কালার অপশনের মধ্যে হ্যান্ডসেটটি চয়ন করা যাবে। ভারতে স্যামসাংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ফোনটি ক্রয়ের জন্য উপলব্ধ। তবে অনলাইন রিটেল সাইটে ফোনটি খুব তাড়াতাড়ি চলে আসবে।

Samsung Galaxy A22 4G এর স্পেসিফিকেশন

স্যামসাং গ্যালাক্সি এ২২ ৪জি ফোনের ওয়াটারড্রপ-নচ ডিজাইনের ৬.৪ ইঞ্চি এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েজে, যার এসপেক্ট রেশিও ২০:৯ এবং রিফ্রেশ রেট ৯০ হার্টজ। এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৮৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি মেমরি সহ পাওয়া যাবে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Samsung Galaxy A22 4G ফোনের পিছনে দেখা যাবে কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রাইমারি ক্যামেরা OIS বা অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন ও এফ/১.৯ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও অন্য তিনটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর + ২ মেগাপিক্সেলের একজোড়া ডেপ্থ ও ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রযেছে।

Samsung Galaxy A22 4G ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য ৫,০০০ এমএএইচ ব্যাটারি পাওয়া যাবে, যার সাথে ১৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সফটওয়্যারের দিক থেকে এতে অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই ৩.১ কাস্টম স্কিন প্রিইনস্টল করা হয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

3 thoughts on "Samsung Galaxy A22 4G ভারতে দুর্দান্ত ফিচার সহ লঞ্চ হল, দাম ২০,০০০ টাকার কম"

  1. Surebet says:

    I was pretty pleased to uncover this page. I wanted to thank you for ones time for this
    particularly fantastic read!! I definitely enjoyed eevery bit of it and I hwve you saved to favv to look at new stuff in youur web site.

    my webpage: Surebet

  2. free matches analysis says:

    Definitely consifer that which you said. Your favorite reason seemed to be at
    the internet the easiest thing to consider of. I say
    to you, I certainy get annoyed at the same time as people think about concerns
    that they just don’t know about. You controlled to hit thee
    naiul upon the highest and also outlined out the
    entire thing without having side-effects , people cann take a signal.

    Will likely be agqin to get more. Thanks

  3. Tispters Forum says:

    It’s really a cool and useful piece of info.
    I am satisfied that you just shared this useful info with us.
    Please stwy us infrmed like this. Thsnk you for sharing.

    Here is my webpage – Tispters Forum

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি

Recent Posts

সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102