বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ১২:২০ পূর্বাহ্ন

Vivo S10 জুলাইয়ে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ লঞ্চ হচ্ছে, 5G সাপোর্টের সাথে থাকবে ডাইমেনসিটি ১১০০ প্রসেসর

  • Update Time : বুধবার, ৩০ জুন, ২০২১

Vivo S10 জুলাইয়ে লঞ্চ হবে

সেলফি ক্রেজি গ্রাহকদের জন্য Vivo খুব শীঘ্রই Vivo S10 স্মার্টফোন আনতে চলেছে। কোম্পানির তরফে অবশ্য ফোনটির বিষয়ে কিছুই জানানো হয়নি। তবে রিপোর্ট বলছে, স্মার্টফোনটি জুলাই মাসে চীনে লঞ্চ হতে পারে। পরশুদিন মাইক্রো ব্লগিং সাইট Weibo থেকে Vivo S10 এর স্মার্টফোনের কেসের ছবি অনলাইনে ছড়িয়ে পড়েছিল। এখন সেই Weibo থেকেই ভিভো এস১০ স্মার্টফোনের আরও কিছু তথ্য ফাঁস হল।

Vivo S10 এর প্রসেসর, স্টোরেজ, সফটওয়্যার

ভিভো এস১০ মিডিয়াটেক ডাইমেনসিটি ১১০০ প্রসেসরের সাথে আসবে বলে জানা গেছে। সেইসঙ্গে এই ফোনে থাকবে ৮ জিবি / ১২ জিবি র‌্যাম এবং অতিরিক্ত ৪ জিবি ভার্চুয়াল র‌্যাম (প্রয়োজনে ইন্টারনেল স্টোরেজের ফাকা জায়গা র‌্যাম হিসেবে ব্যবহার করবে)। অ্যান্ড্রয়েড ১১ এবং অরিজিনওএস কাস্টম স্কিন ভিভো এস১০ স্মার্টফোনে প্রিইনস্টল করা থাকবে।

Vivo S10 এর ক্যামেরা

ভিভো এস১০ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ আসবে। তিনটি ক্যামেরা ইংরেজি এল আকৃতিতে বসানো থাকবে। উপরের প্রাইমারি সেন্সর এবং নীচের সেকেন্ডারি সেন্সরের মাঝে এলইডি ফ্ল্যাশ থাকবে। প্রাইমারি ক্যামেরা হিসেবে ১০৮ মেগাপিক্সেল সেন্সর ব্যবহার করা হবে।

Vivo S10 এর অন্যান্য ফিচার

ফাঁস হওয়া তথ্য অনুযায়ী, ভিভো এস১০ হ্যান্ডসেটে ৪৪ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এছাড়াও, এতে নিয়ার ফিল্ড কমিউনিকেশনস (এনএফসি) ফিচার থাকবে।

Vivo S10 এর কেস রেন্ডার

পূর্বসূরী Vivo S9 এর মতো Vivo S10 বড় নচ পাবে। প্রসঙ্গত, Vivo S9 স্মার্টফোনটি ৬.৪৪ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে ও ৪৪ মেগাপিক্সেল মেইন + ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড ফ্রন্ট ফেসিং ক্যামেরা সেটআপ সহ এসেছিল। Vivo S10 এও এরকম ডিসপ্লে ও ডুয়েল সেলফি ক্যামেরা থাকছে কি না, সেটাই এখন দেখার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

S9 সিরিজের অধীনে Vivo মার্চে Vivo S9 ও Vivo S9e লঞ্চ করেছিল। সেক্ষেত্রে Vivo S10 সিরিজেও দু’টি স্মার্টফোন থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102