বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

Vodafone-Idea বা Vi আনলো ৯৯ টাকার এবং ১০৯ টাকার প্ল্যান

  • Update Time : বুধবার, ৩০ জুন, ২০২১

ভোডাফোন আইডিয়া ৯৯ টাকা এবং ১০৯ টাকার প্ল্যান এনেছে

গ্রাহকদের আকর্ষিত করতে ফের দুটি নতুন প্রিপেইড প্ল্যান লঞ্চ করেছে Vodafone-Idea অর্থাৎ Vi। এই নতুন দুটি প্ল্যানই ১০০ টাকার কাছাকাছি দামে এসেছে, আবার কম দামের কারণে এগুলির সুবিধাগুলিও বেশ সীমিত। এক্ষেত্রে Vi (উই) ৯৯ টাকা এবং ১০৯ টাকার প্ল্যান এনেছে, যা আনলিমিটেড কলিংয়ের সুবিধা সরবরাহ করে। কিন্তু এগুলির ডেটা বেনিফিট এমন কিছু আহামরি নয়। উপরন্তু, প্ল্যানগুলি কোনো এসএমএস বেনিফিট সরবরাহ করবে না। আসুন Vodafone-Idea বা Vi এর ৯৯ টাকার এবং ১০৯ টাকার প্ল্যানের সুবিধাগুলি এক নজরে দেখে নিই।

Vi-এর ৯৯ টাকা এবং ১০৯ টাকার প্ল্যানের বেনিফিট

vodafone-idea-brings-rs-99-rs-109-prepaid-plan

ভোডাফোন আইডিয়ার ৯৯ টাকা এবং ১০৯ টাকার প্ল্যানদুটির সুবিধা প্রায়ই একরকম। তবে বৈধতা এদেরকে পৃথক করেছে। আসলে ৯৯ টাকার প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলিং সরবরাহ করে, অন্যদিকে এতে ইউজাররা মোট ১ জিবি ডেটা পান। এই প্ল্যানের মেয়াদ ১৮ দিন, যাতে কোনো আউটগোয়িং এসএমএসের সুবিধা নেই।

আবার Vi এর ১০৯ টাকার প্ল্যানটিও ইউজারদের শুধু ১ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা দেয়। কিন্তু এই প্ল্যানটি ৯৯ টাকার প্ল্যানের চেয়ে দুদিন বেশি অর্থাৎ ২০ দিনের মেয়াদ সহ এসেছে।

সেক্ষেত্রে হিসেব করে দেখলে, Vodafone-Idea বা Vi এর দুটি প্ল্যানই ইউজারদের জন্য সেরা বিকল্প নয়। কারণ এগুলির মেয়াদ তো স্বল্পই, তাছাড়া প্ল্যানগুলির ডেটা বেনিফিটও সীমিত। আবার এগুলি রিচার্জ করে এসএমএস পাঠানোর প্রয়োজন হলে, গ্রাহকদের অন্য প্ল্যান কিনতে হবে; নতুবা আইটগোয়িং এসএমএসের মাধ্যমে রেজিস্টার্ড ফোন নম্বরের কোনো যাচাইকরণ সম্ভব হবে না।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102