সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
রাতের খাবার খেয়ে জ্ঞান হারিয়ে শিশুসহ ৪জন মোরেলগঞ্জ হাসাপাতালে মোরেলগঞ্জে এক ইউপি মেম্বারকে পিটিয়ে জখম সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে মোরেলগঞ্জে বিক্ষোভ তাঁতীলীগের সভাপতির অভিযোগ বিএনপির দুই নেতার ষড়যন্ত্র ও মিথ্যা মামলায় দিশেহারা আওয়ামীলীগ! শরণখোলায় শেরে বাংলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষিকার যোগদান, জাঁকজমক বরণ! রামপালে কিশোর কিশোরী বান্ধব স্বাস্থ্য সুবিধা বিষয়ক স্থানীয় স্বাস্থ্য সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত শরণখোলায় শেখ কামাল আন্তঃস্কুল-মাদরাসা অ্যাথলেট প্রতিযোগীতা অনুষ্ঠিত শরণখোলায় তাফালবাড়ী বাজারের আধিপত্য নিয়ে সংঘর্ষে আহত ১০ অনির্দিষ্টকালের ধর্মঘট শরণখোলায় ১১৯ শিক্ষককে দেওয়া হল বিদায় সংবর্ধনা রামপালে সুইডেনের দূতাবাসে পবিত্র কুরআন পোড়ানোর ঘটনায় প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত

পছন্দের দিনে পাবেন প্রোডাক্ট ডেলিভারি, Amazon Day পরিষেবা সাথে দেবে রিওয়ার্ড জেতার সুযোগ

  • Update Time : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১



Amazon Day পরিষেবা সম্পর্কে জেনে নিন

অনলাইন কেনাকাটার দুনিয়ায় অ্যামাজন (Amazon) একটি গুরুত্বপূর্ণ নাম। এটি ভারতের অন্যতম বৃহৎ ই-রিটেল প্ল্যাটফর্ম, যারা বিভিন্ন ধরনের পণ্য বিক্রির পাশাপাশি জনপ্রিয় ওয়েব কনটেন্ট (Prime Music, Prime Video) সরবরাহ করে থাকে। তাছাড়া নানা স্তরের পাঠকদের জন্য তাদের কাছে রয়েছে অসংখ্য ই-বুকের সম্ভার। অ্যামাজনের ব্যাপারে এতটা বিশদে বলবার প্রয়োজন পড়ছে কারণ সম্প্রতি এই সংস্থা তাদের ক্রেতাদের জন্য অসাধারণ সুযোগ নিয়ে উপস্থিত হয়েছে। এর ফলে অ্যামাজনের সমস্ত প্রাইম সদস্যেরা এবার থেকে বাড়তি সুবিধা পেয়ে যাবেন। আজ্ঞে হ্যাঁ, সমস্ত ক্রেতা নয়, বরং শুধুমাত্র অ্যামাজন প্রাইম (Amazon Prime) সাবস্ক্রিপশনের বিনিময়েই আলোচ্য সুবিধার লাভ ওঠানো যাবে। তাই দেরী না করে প্রাইম সদস্যদের জন্য অ্যামাজনের এই দুর্দান্ত উপহারের ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Amazon Prime Member এর জন্য Amazon Day

প্রাইম মেম্বারদের সুবিধাদানের ক্ষেত্রে অ্যামাজন যে নতুন পরিষেবাটি প্রকাশ্যে এনেছে, নামের দিক থেকে তাতে কোন বড় চমক দেওয়ার চেষ্টা নেই। কিন্তু এই সাদামাটা ‘অ্যামাজন ডে’ নামক পরিষেবারটির আবির্ভাবে প্রাইম সদস্যেরা রীতিমতো উপকৃত হবেন। এর ফলে ক্রীত পণ্য সংগ্রহের ক্ষেত্রে ক্রেতা নিজের পছন্দ মতো সপ্তাহের যে কোন একটি দিন বেছে নিতে পারবেন! অর্থাৎ সাপ্তাহিক কেনাকাটার পর ক্রেতার বলে দেওয়া তারিখেই অ্যামাজন তাকে পণ্য সরবরাহ করবে। তাছাড়া এতে সংস্থার পক্ষ থেকে ক্রেতার আলাদা আলাদা একাধিক অর্ডারকে একত্রিত করে নির্দিষ্ট দিনক্ষণে সরবরাহের চেষ্টা করা হবে। সব মিলিয়ে প্রোডাক্ট ডেলিভারির ক্ষেত্রে অ্যামাজন প্রাইম সদস্যেরা এর ফলে দারুণ সুবিধা পেয়ে যাবেন।

পণ্য কেনার পরে চেকআউট বা অর্থ পরিশোধের সময় প্রাইম সদস্যেরা ‘অ্যামাজন ডে'(Amazon Day) পরিষেবার ফায়দা ওঠাতে পারবেন। অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট অনুযায়ী ক্রেতারা নিজের সুবিধা অনুযায়ী সর্বোচ্চ দুটি তারিখ বেছে নিতে পারবেন। অবশ্য পরবর্তী কেনাকাটার সময় প্রয়োজন পড়লে দিন পরিবর্তন করে নতুন কোন তারিখ বেছে নিতেও কোন অসুবিধে নেই বলে অ্যামাজনের পক্ষ থেকে জানানো হয়েছে। যে কোন মুহূর্তে প্রাইম সদস্যেরা এই তারিখ পরিবর্তনের সুবিধাটি ব্যবহার করতে পারবেন। এছাড়াও এই পরিষেবার সৌজন্যে ক্রেতাদের কাছে আকর্ষণীয় প্রমোশনাল রিওয়ার্ড জেতার সুযোগ থাকছে।

সুতরাং এখনো যারা অ্যামাজনের প্রাইম সদস্যপদ গ্রহণ করেননি, নতুন পরিষেবার সর্বোচ্চ সুবিধা পেতে তারা প্রাইম সাবস্ক্রিপশনের কথা ভাবতে পারেন। উল্লেখ্য, এই মুহূর্তে এক বছরের অ্যামাজন প্রাইম সদস্যপদ গ্রহণের জন্য উপভোক্তাকে ৯৯৯ টাকা খরচ করতে হবে। এছাড়া অ্যামাজনের কাছে মাসিক ১২৯ টাকার সাবস্ক্রিপশনের বিকল্পও মজুত রয়েছে। এক্ষেত্রে ক্রেতা বছরে ১,৫৪৮ টাকা পরিশোধ করবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন






One of the newest members of the Techgup Family. Soumo grew his liking for gadgets almost a decade back while searching for his first smartphone, and started writing about tech recently in 2020




Source by [author_name]

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Recent Posts

© 2022 sundarbon24.com|| All rights reserved.
Designer:Shimul Hossain
themesba-lates1749691102