শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১১:২৯ অপরাহ্ন

ফ্রন্ট ক্যামেরা সহ TCL ভারতে লঞ্চ করলো 2021 C Series এর স্মার্ট টিভি সিরিজ, গেমারদের জন্য আছে বিশেষ ফিচার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ৮০
tcl-2021-c-series-smart-tv-launched-in-india-price-starts-rs-64990

TCL 2021 C সিরিজের টিভি ভারতে লঞ্চ হল

ইলেকট্রনিক্স প্রোডাক্ট নির্মাতা TCL কয়েকদিন আগেই ভারতীয় বাজারে একটি নতুন টিভি সিরিজ লঞ্চ করার কথা ঘোষণা করেছিল। প্রতিশ্রুতি মতো সংস্থাটি গতকাল ‘2021 C-Series’ নামক তাদের এই লেটেস্ট টিভি লাইনআপের ওপর থেকে পর্দা সরিয়েছে। TCL তাদের এই নব্যতম টিভি লাইনআপের অধীনে তিনটি দুর্দান্ত প্রিমিয়াম রেঞ্জের স্মার্ট টিভিকে নিয়ে এসেছে। এগুলি হলো, Mini LED QLED4K C825 (ম্যাজিক ক্যামেরা সহ), QLED 4K C728 (গেম মাস্টার সহ) এবং QLED 4K C725 (ভিডিও কলিং ক্যামেরা সহ)। TCL -এর সি-সিরিজের স্মার্ট টিভিগুলিতে, ১২০ হার্টজ MEMC, ফ্রন্ট ভিডিও ক্যামেরা, ওঙ্কিও বিল্ট-ইন উফার, আইম্যাক্স এনহ্যান্স টেকনোলজি, TCL স্মার্ট ইউআই, হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল ২.০, ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমস সাপোর্ট সহ আরও অনেক ফিচার পাওয়া যাবে। এই টিভিগুলির দাম শুরু হয়েছে মাত্র ৬৪,৯৯০ টাকা থেকে। তাহলে চলুন TCL -এর সি-সিরিজের এই নতুন স্মার্ট টিভিগুলির ফিচার ও দাম সম্পর্কে জেনে নেওয়া যাক।

TCL C-Series 4K QLED স্মার্ট টিভির দাম ও প্রাপ্যতা

সি-সিরিজের অধীনস্ত, TCL C825 স্মার্টটিভিটিকে ২টি স্ক্রিন সাইজ ভ্যারিয়েন্টের সাথে নিয়ে আসা হয়েছে। যার মধ্যে, ৫৫ ইঞ্চির ভ্যারিয়েন্টটির দাম, ১,১৪,৯৯০ টাকা এবং ৬৫ ইঞ্চির ভ্যারিয়েন্টটির দাম ১,৪৯,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। এই দুটি ভ্যারিয়েন্টকে আগামী ৭ই জুলাই থেকে Amazon India এবং Reliance Digital ওয়েবসাইট থেকে কেনা যাবে।

TCL C728 স্মার্ট টিভিটিকে, ৫৫ ইঞ্চি, ৬৫ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চি -এই ৩টি স্ক্রিন সাইজ ভ্যারিয়েন্টের সাথে নিয়ে আসা হয়েছে। এই ভ্যারিয়েন্ট গুলির দাম যথাক্রমে, ৭৯,৯৯০ টাকা, ১,০২,৯৯০ টাকা এবং ১,৫৯,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। উক্ত স্মার্ট টিভির প্রত্যেকটি ভ্যারিয়েন্টকে খুব শীঘ্রই TCL India -এর অনলাইন স্টোর থেকে পাওয়া যাবে।

সি-সিরিজের সর্বশেষতম স্মার্টটিভি মডেল TCL C725 -কেও ৩টি স্ক্রিন সাইজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছে। যার মধ্যে, ৫০ ইঞ্চির ভ্যারিয়েন্টটি সি-সিরিজের সর্বাধিক কম মূল্যের স্মার্টটিভি। এটির দাম ৬৪,৯৯০ টাকা ধার্য করা হয়েছে। এছাড়া, ৫৫ ইঞ্চি এবং ৬৫ ইঞ্চির অপর দুটি ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে, ৭২,৯৯০ টাকা এবং ৯৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। আগামী ৭ই জুলাই থেকে Amazon India -এর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এদের বিক্রি করা হবে।

TCL C825 স্মার্টটিভি স্পেসিফিকেশন

সি-সিরিজের অন্তর্গত স্মার্টটিভিগুলির মধ্যে TCL C825 মডেলটি অন্যতম। এই স্মার্টটিভিটিতে, ৩,৮৪০x২,১৬০ পিক্সেল রেজুলেশন এবং ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল সহ ৫৫ ইঞ্চি / ৬৫ ইঞ্চির 4K UHD মিনি LED ডিসপ্লে প্যানেল দেওয়া হয়েছে। এছাড়া এটিতে, ফুল অ্যারে লোকাল ডিমিং, ডলবি ভিশন আইডিয়ার, ডলবি ভিশন আইকিউ, MEMC সাপোর্ট সহ ১২০ হার্টজ রিফ্রেশ রেট, HDR10+, HDR10 এবং আইমাক্স (IMAX) এনহ্যান্স সার্টিফিকেশনের মতো প্রিমিয়াম রেঞ্জের ডিসপ্লে ফিচারও রয়েছে। ভিডিও কনফারেন্সের জন্য টিভিটিতে একটি ১০৮০পি ডিটাচেবল ম্যাগনেটিক ম্যাজিক ক্যামেরা দেওয়া হয়েছে। এটিকে গুগল ডুও (Google Duo) এবং জুম (Zoom) অ্যাপের মাধ্যমে ভিডিও কল করার সময়ে ব্যবহার করা যেতে পারে। অডিও ফ্রন্ট হিসাবে এটিতে, বিল্ট-ইন সাবউফার এবং ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ওঙ্কিও (ONKYO) সাউন্ডবার রয়েছে। এতে, ১৫ ওয়াট ও ২০ ওয়াটের স্পিকার আছে। আর যেহেতু এটি একটি গেমিং কেন্দ্রিক স্মার্টটিভি, সেহেতু এটিতে গেমারদের জন্য এইচডিএমআই ২.১ ইনপুটের সাথে গেম মাস্টার ফিচার উপলব্ধ করা হয়েছে। এই ফিচারটির সাহায্যে গেমাররা হাই-কোয়ালিটির গেমকে স্মুথ প্রসেসিং এবং শক্তিশালী অপ্টিমাইজেশানের সাথে খেলতে পারবে।

TCL C728 স্মার্টটিভি স্পেসিফিকেশন

TCL C728 স্মার্টটিভিটিতে, ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল, ডলবি ভিশন, ডলবি ভিশন আইকিউ, ১২০ হার্টজ MEMC, HDR10, ১০০% কালার এনহ্যান্স টেকনোলজি এবং ৩,৮৪০x২,১৬০ পিক্সেল রেজুলেশন যুক্ত ৫৫ ইঞ্চি/ ৬৫ ইঞ্চি/ ৭৫ ইঞ্চির 4K UHD QLED ডিসপ্লে দেখা যাবে। পূর্ববর্তী মডেলের মতো এটিতেও গেমারদের জন্য এইচডিএমআই ২.১ পোর্ট সহ গেম মাস্টার ফিচার উপলব্ধ করা হয়েছে। এছাড়া, ভ্যারিয়েবল রিফ্রেশ রেট (VRR), অটো লো-লেটেন্সি মোড (ALLM), এনহ্যান্সড অডিও রিটার্ন চ্যানেল (eARC) এবং সংস্থার নিজেস্ব প্রোপ্রিয়েটারি সফ্টওয়্যার অ্যালগরিদমের মতো কয়েকটি প্রিমিয়াম টেক-ড্রিভেন এলিমেন্ট বা ফিচার অন্তর্ভুক্ত করা হয়েছে। এগুলি, লো-ইনপুট ল্যাগ, উন্নত সাউন্ড কোয়ালিটি এবং হাই-কানেক্টিভিটি স্পীডের সাথে নির্বিঘ্নে গেম খেলার ক্ষেত্রে বিশেষ সহায়ক প্রমাণিত হবে। তদুপরি, টিভিটি অ্যান্ড্রয়েড টিভি ১১ ভার্সন ওএস সিস্টেমে কাজ করবে। আর এটিতে হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল ২.০, গুগল অ্যাসিস্টেন্ট এবং আলেক্সার মতো এআই সাপোর্টও পাওয়া যাবে।

TCL C725 স্মার্ট টিভির স্পেসিফিকেশন

TCL C725 স্মার্ট টিভিতে, ১৭৮ ডিগ্রি ভিউয়িং অ্যাঙ্গেল এবং ৩,৮৪০x২,১৬০ পিক্সেল রেজুলেশন যুক্ত ৫০ ইঞ্চি/ ৫৫ ইঞ্চি/ ৬৫ ইঞ্চির 4K UHD QLED ডিসপ্লে দেখা যাবে। এছাড়া, স্ক্রিনে দেখানো ভিডিও বা ছবিকে আরো প্রাণবন্ত করে তুলতে এটিতে, ডলবি ভিশন, AiPQ ইঞ্জিন, MEMC এবং HDR 10+ টেকনোলজির মতো প্রিমিয়াম ফিচার উপলব্ধ করা হয়েছে। উপরিউক্ত দুটি মডেলের ন্যায় এটিতেও ক্যামেরা পাওয়া যাবে। এর সাহায্যে ইউজাররা QLED পিকচার কোয়ালিটির সাথে গুগল ডুও এর মাধ্যমে ভিডিও কনফারেন্স করতে পারবেন। আর অতিরিক্ত ফিচার হিসাবে স্মার্টটিভিটিতে, ডলবি অ্যাটমস সাপোর্ট সহ ২৪ ওয়াটের ওঙ্কিও (ONKYO) সাউন্ডবার, TCL স্মার্ট ইউআই, ম্যাজিকানেক্ট (MagiConnect) এবং হ্যান্ডস-ফ্রি ভয়েস কন্ট্রোল ২.০ টেকনোলজি পাওয়া যাবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102