শনিবার, ২৫ জুন ২০২২, ০৪:৩১ অপরাহ্ন

যে শর্তে ভারতে গেলেন মিথিলা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
যে শর্তে ভারতে গেলেন মিথিলা

বিনোদন ডেস্ক : দেশে কোভিড পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত ফিরবেন না-এমন শর্তে ভারতে যাওয়ার অনুমতি পেয়ে বেনাপোল স্থলবন্দর দিয়ে ভারতে গেছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

এদিকে, তাদের গ্রহণ করতে পেট্রাপোল ইমিগ্রেশনে অপেক্ষায় ছিলেন তার স্বামী কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি।
বৃহস্পতিবার (৩০ জুন) বিকেলে বেনাপোল স্থলবন্দরের ইমিগ্রেশন হয়ে ভারতের পেট্রাপোল ইমিগ্রেশনে যান মিথিলা। এসময় তার সঙ্গে ছিল মেয়ে আইরা তাহরিম খান।

বেনাপোল ইমিগ্রেশন ওসি আহসান হাবিব জানান, স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে শর্তসাপেক্ষে ছাড়পত্র নিয়ে বাংলাদেশি পাসপোর্টে এ অভিনেত্রী ও তার মেয়ে ভারতে যান। ভারত ভ্রমণে সরকারের সব শর্ত মেনে গেছেন তিনি।

মিথিলা জানান, তিনি ব্যক্তিগত প্রয়োজনে ভারতে যাচ্ছেন। শুটিং নিয়ে বর্তমানে তার ব্যস্ত সময় কাটছে।

কবে ফিরবেন জানতে চাইলে মিথিলা বলেন, দেশে কোভিড পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত তিনি ফিরবেন না এমন শর্তে তাকে ভারত ভ্রমণের অনুমতি দেওয়া হয়েছে।

এদিকে মিথিলাকে গ্রহণ করতে পেট্রাপোল ইমিগ্রেশনে অপেক্ষায় ছিলেন তার স্বামী কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি। বিয়ের পর থেকে মিথিলা ভারতেই থাকেন বেশি। তবে শুটিংসহ নানা প্রয়োজনে মাঝে মধ্যে আসেন দেশে।

জানা যায়, বর্তমানে দেশে কোভিড সংক্রমণ বেড়ে যাওয়ায় ভ্রমণ নিষেধাজ্ঞা জারি রয়েছে। তবে এ নিষেধাজ্ঞার মধ্যে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ছাড়পত্র থাকলে শর্তসাপেক্ষে ভ্রমণ করছেন কিছু পাসপোর্টধারী।



Source by [সুন্দরবন]]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০১৯-২০২২
Designer:Shimul Hossain
themesba-lates1749691102