রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০২:১৫ পূর্বাহ্ন

Amazon Mega Music Fest: হেডফোন, ব্লুটুথ স্পিকার, ইয়ারবাড এত সস্তা আপনি না কিনে পারবেন না

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১১৪
amazon-mega-music-fest-offer-on-earbuds-bluetooth-speaker-audio-products

Amazon Mega Music Fest এর অফার জবরদস্ত

ভারতের আপামর সঙ্গীতপ্রেমীদের জন্য রয়েছে একটি দুর্দান্ত সুখবর ! কারণ, ই-কমার্স জায়ান্ট Amazon সম্প্রতি ‘Mega Music Fest’ নামক একটি জবরদস্ত সেলের সাথে পুনরায় হাজির হয়ে গিয়েছে। নাম দেখেই নিশ্চয়ই বুঝতে পেরেছেন, এই সেলে যাবতীয় অডিও প্রোডাক্টের ওপর ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। সেক্ষেত্রে, আপনারা যারা, হেডফোন, ইয়ারবাড বা ব্লুটুথ স্পিকার কেনার পরিকল্পনা করছেন, কিন্তু শুধুমাত্র দামের কারণে পিছিয়ে আসতে হচ্ছে তাদের জন্য এই সেলটি এককথায় আদর্শ। তাহলে আসুন অ্যামাজন মেগা মিউজিক ফেস্ট সেলে উপলব্ধ কয়েকটি অডিও প্রোডাক্ট সম্পর্কে জেনে নিই, যেগুলি ছাড়ের সাথে কেনা যাবে।

Noise Air Buds Truly Wireless Earbuds দাম ও ফিচার

১৩ মিমি ড্রাইভার এবং ব্লুটুথ ৫.০ ভার্সনের সাথে আসা নয়েজ এয়ার বাডস ট্রুলি ওয়্যারলেস ইয়ারবাডস মডেলটির এমআরপি ৫,৯৯৯ টাকা। কিন্তু, অ্যামাজন মেগা মিউজিক ফেস্ট সেলে ইয়ারবাডটির ওপর ফ্ল্যাট ৪,০০০ টাকার ডিসকাউন্ট দেওয়াতে, এটির বিক্রয় মূল্য এখন ১,৯৯৯ টাকায় গিয়ে দাঁড়িয়েছে। অ্যামাজন লিস্টিং অনুযায়ী, এই অডিও ডিভাইসটি একক চার্জে ৪ ঘন্টা প্লেব্যাক টাইম এবং চার্জিং কেস সহ মোট ২০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে।

Boat Airdopes 281 Pro দাম ও ফিচার

বোট এয়ারডোপস ২৮১ প্রো ইয়ারবাডটিকে ভারতে ৬,৯৯০ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে Amazon Mega Music Fest সেলের দৌলতে এখন এটির ওপর আপনারা ৪,৯৯১ টাকার ছাড় পেয়ে যাবেন। অর্থাৎ, সেল চলাকালীন এই অডিও ডিভাইসটির বিক্রয় মূল্য থাকবে ১,৯৯৯ টাকা। অ্যামাজন লিস্টিং অনুযায়ী, ইয়ারবাডটি একটানা ৩২ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে।

Zebronics Zeb Thunder Wireless BT Headphone দাম ও ফিচার

আপনি যদি আপনার পুরোনো হেডফোনকে এক্সচেঞ্জ করে একটি নতুন হেডফোন কিনতে চান তাহলে, জেব্রোনিকস জেব থান্ডার ওয়্যারলেস বিটি হেডফোনটিকে কেনার ক্ষেত্রে ফ্ল্যাট ৫০০ টাকার ছাড় পেয়ে যাবেন। সেক্ষেত্রে, হেডফোনটির রিটেল মূল্য ১,১৯৯ টাকা হলেও, ডিসকাউন্টের পর এটিকে কেবল ৬৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। অ্যামাজন লিস্টিং অনুযায়ী, এই অডিও ডিভাইসটি একটানা ৯ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে।

JBL GO by Harman Portable Wireless Bluetooth Speaker দাম ও ফিচার

জিবিএল পোর্টেবল ওয়্যারলেস ব্লুটুথ স্পিকারটির রিটেল মূল্য ২,৬৯৯ টাকা। কিন্তু সীমিত সময়ের জন্য অ্যামাজন এটির ওপর ১,০০০ টাকার ডিসকাউন্ট দিচ্ছে। সেক্ষেত্রে, এখন এই ব্লুটুথ স্পিকারটিকে কিনতে কেবল ১,৬৯৯ টাকা খরচ করতে হবে। বিশেষত্বের কথা বলে, এটি অপটিমাম (optimum) অডিও সেটিংসের সাথে ৫ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। ফলে পার্টি বা কোনো অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলার জন্য জিবিএল -এর এই পোর্টেবল ব্লুটুথ স্পিকারটি একাই যথেষ্ট।

Mivi Roam 2 Wireless Bluetooth Speaker দাম ও ফিচার

আপনি যদি একটি সাশ্রয়ী মূল্যের ব্লুটুথ স্পিকার কিনতে চান তাহলে, আমরা মিভি রোম ২ ওয়্যারলেস ব্লুটুথ স্পিকারটিকে কেনার পরামর্শ দেব। কারণ, ‘মেগা মিউজিক ফেস্ট’ সেলের দরুন এটির ধার্য মূল্যের (এমআরপি ২,৯৯৯ টাকা) ওপর ১,৯০০ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। তাই এখন এটিকে কিনতে আপনাদের শুধুমাত্র ১,০৯৯ টাকা খসাতে হবে। এই ব্লুটুথ স্পিকারটি ৭০% ভলিউমের সাথে ২৪ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে, বলে সংস্থাটি দাবি করেছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন



Source by [author_name]

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ এই ক্যাটাগরি
সুন্দরবন টোয়েন্টিফোর ডট কম, সর্বস্বত্ব সংরক্ষিত - ২০২১
Designer: Shimulツ
themesba-lates1749691102